মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ০৬:৫০ পূর্বাহ্ন

ছড়িয়ে পড়া লাখো ডলার কুড়োতে হুড়োহুড়ি (ভিডিওসহ)

ছবি : টুইটার ভিডিও থেকে নেয়া

ডেস্ক : আটলান্টার ব্যস্ত মহাসড়কে হঠাৎই ছড়িয়ে পড়ল লাখ লাখ ডলারের নোট। যুক্তরাষ্ট্রের এই হাইওয়ের ধারে গাড়ি থামিয়ে নেমে পড়েছেন চালকরা। কুড়োচ্ছেন ডলার। যতক্ষণে পুলিশে এলো ততক্ষণে পকেটে ডলার ভরে অনেকে পালিয়ে গেছেন।

ধারণা করা হচ্ছে, ট্রাকে করে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু, অসাবধানতাবশত ট্রাকের পেছনের দরজা খুলে গিয়ে এই বিপত্তি ঘটেছে।

অনেকটা ফিল্মি দৃশ্যের মতোই নোটগুলো ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাকচালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গেছে কড়কড়ে ডলারের নোটে।

কেউ কেউ ভিডিও করতেও ভুল করেননি ডলার পড়া আর কুড়োনো।কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিয়েছেন পুলিশের হাতে। পুলিশও তড়িঘড়ি রাস্তা থেকে টাকা তুলে জমা করতে শুরু করে।

এক পুলিশ জানিয়েছে, ট্রাক-চালকের গাফিলতিতে এ ঘটনা ঘটলেও এভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেওয়াও চুরিরই সামিল। কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা সিসিটিভি ফুটেজ থেকে জানার চেষ্টা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় ১ লাখ মার্কিন ডলার এভাবে কুড়িয়ে নেওয়া হয়েছে।সূত্র : জি-নিউজ।

স্বদেশ টুয়েন্টিফোর//জেডসি

দেখুন ভিডিও …


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।