মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ০৬:৩৩ পূর্বাহ্ন

হৃতিক-দীপিকাকে এই প্রথম এক করছেন ফারহা খান

হৃতিক-দীপিকা

ডেস্ক : অমিতাভ বচ্চনের প্রথমদিককার ছবি ‘সত্তে পে সত্তা’র রিমেকেই দেখা মিলতে চলেছে তাদের।ফারহার আশির দশকের এই রিমেক ভেঞ্চারে অমিতাভ বচ্চন আর হেমা মালিনীর চরিত্রে কারা থাকছেন তা নিয়ে জল্পনা চলছিলই। তবে ছবিতে একাধিক অভিনেতা থাকলেও মূল দুই চরিত্রে কারা থাকছেন, সেটা নিয়েই সবচেয়ে বেশি আগ্রহ।

জানা যাচ্ছে, এই রিমেকের প্রযোজক রোহিত শেঠি আর পরিচালক ফারহা খান।

মূল চরিত্রে শাহরুখ  খানের কথা শোনা গিয়েছিল।কিন্তু তিনি নাকি ‘না’ বলে দিয়েছেন। আসলে ‘দিলওয়ালে’র পরে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্ক একেবারেই ঠান্ডা মেরে গিয়েছে। প্রস্তাব গেল অক্ষয়ের কাছে। ‘সূর্যবংশী’ ছবিটি করলেও  রোহিতের সঙ্গে এ নায়কেরও নাকি সমস্যা।এরপর রোহিতের সঙ্গে অন্য একটি কপ মুভি করছেন বলে সালমনও ছবিটি করছেন না।

অবশেষে হৃতিকের কাছে প্রস্তাব যায়। অন্য দিকে ক্যাটরিনাকে ভাবা হয়েছিল ছবির জন্য।কিন্তু ফারহার সঙ্গে দীপিকার সম্পর্ক বেশ ভাল।তাছাড়া দীপিকা অনেক দিন ধরেই রোহিত আর ফারহার সঙ্গে কাজ করতে চাইছেন। তাই বল গেল দীপিকার ঘরেই।

তবে এখনো অফিসিয়াল ঘোষণা হয়নি কাস্টিংয়ের। তাছাড়া হৃতিক রয়েছেন ‘সুপার থার্টি’র রিলিজ় নিয়ে ব্যস্ত। ফোকাস অন্য দিকে ঘুরে যাক চাইছেন না তিনি।ফলে যা হবার তাই হয়েছে-আটকে গেছে কাস্টিংয়ের ঘোষণা।

স্বদেশ টুয়েন্টিফোর//ডিটি/জেডসি


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।