সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:৪৮ পূর্বাহ্ন

আজ চোখের ছানি অপারেশন এটি এম শামসুজ্জামানের

বিনোদন ডেস্ক : এখনও বেশ অসুস্থ বরেণ্য অভিনেতা এটি এম শামসুজ্জামান। শারীরিক বিভিন্ন সমস্যা নিয়ে বাড়িতে সময় পার করছেন তিনি। অন্যের সহযোগিতা ছাড়া দাঁড়াতে-বসতে পারেন না। এর মধ্যে আজ রোববার চোখের সানি অপারেশন প্রবীণ এই অভিনেতার। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে তাই দোয়া চেয়েছেন।

শনিবার (৫ অক্টোবর) তার শারীরিক ও জীবনের বিভিন্ন দিক নিয়ে কথা বলেছেন। বর্তমানে তিনি বসুন্ধরা আবাসিক এলাকায় মেয়ের বাড়িতে অবস্থান করছেন।

চোখের অপারেশন বিষয়ে অভিনেতা বলেন, চোখে একটু কম দেখি। প্রায়ই সময় চশমা ব্যবহার করতে হয়। বাম চোখে ছানি পড়েছে। বসুন্ধরা চক্ষু হাসপাতালে সকাল দশটার দিকে অপারেশন হবে। সবাই দোয়া করবেন। শারীরিক অবস্থা আস্তে আস্তে ভালো হচ্ছে। মনে হচ্ছে সুস্থ হয়ে আমি আবার আমার অভিনয় জগতে ফিরতে পারব। যেখানে আমার স্থান আমি সেখানে ফিরতে চাই।

অসুস্থ হলেও মনোবল হারাননি অভিনেতা। কথার ফাঁকে ফাঁকে বলেন সে কথা। অভিনেতার স্মৃতিশক্তি এখনও প্রখর। নিজের জীবনের অতীত ও দেশের বিভিন্ন ইতিহাস নিয়ে কথা বলতে পারেন ঘণ্টার পর ঘণ্টা। রসিকতার সঙ্গেও বলেন নানা কথা। ঠিকমতো চলাচল করতে না পারলেও অন্যের সহযোগিতায় বাসায় আগত অতিথির বিদায় মুহূর্তে হেঁটে হেঁটে বাসার শেষ দরজা পর্যন্ত যান এটি এম শামসুজ্জামান।

স্বদেশ টুয়েন্টিফোর //আরটি /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।