সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:১০ পূর্বাহ্ন

ড্যাফোডিল ভার্সিটিতে “ক্যারিয়ার ইন জাপান এক্সপো”

ঢাকা : জাপানের শ্রমবাজারে বাংলাদেশিদের রিক্রুটিং প্রক্রিয়া সহজতর ও উম্মুক্ত করছে জাপান সরকার। আর এ সুযোগকে কাজে লাগাতে এবং জাপানে প্রচুর পরিমাণে বাংলাদেশির কর্মসংস্থান নিশ্চিত করার লক্ষ্যে ড্যাফোডিল পরিবারের সহযোগী প্রতিষ্ঠান গ্লোবাল রিক্রুটিং এজেন্সি “ক্যারিয়ার ইন জাপান এক্সপো” আয়োজন করেছে।

আজ শনিবার (৫ অক্টোবর) এ এক্সপো অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আহমেদ মুনিরুস সালেহীন এবং বিশেষ অতিথি ছিলেন অভিবাসন, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক মো. মজিবুর রহমান।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মো. সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইনস্টিটিউটের (দীপ্তি) নির্বাহী পরিচালক রথীন্দ্র নাথ দাস প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ‘ক্যারিয়ার ইন জাপান : ফ্যাক্টস অ্যান্ড অপরচুনিটিস’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ-সচিব কাজী আবেদ হোসেন।

স্বদেশ টুয়েন্টিফোর//পিআর/এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।