সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৯:১২ পূর্বাহ্ন

চট্টগ্রামেও জুয়ার ক্লাবে অভিযান: হেং আউট হতে আটক ২৭

চট্টগ্রাম : চট্টগ্রাম নগরে আলমাস সিনেমার পাশে হেং আউট ক্লাবে অভিযান চালিয়েছে পুলিশ। আজ শুক্রবার রাত নয়টার দিকে ওই ক্লাব থেকে জুয়া খেলার অভিযোগে ২৭ জনকে আটক করেছে।

কোতোয়ালি থানার  ওসি মোহাম্মদ মহসীন  জানান, হেং আউটে বিলিয়ার্ড খেলায় হার-জিত নিয়ে জুয়া চলছিল। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান শুরু করে। ক্লাবটি মালিকের ছেলে সাজ্জাদুল ইসলামসহ ২৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হচ্ছে। যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

ওসি মহসীন আরও জানান, ক্লাব পরিচালনার জন্য অনুমতি আছে কিনা, নিয়ম কানুনগুলো মানা হয় কিনা খতিয়ে দেখা হচ্ছে। এটির মালিক গোলাম রসুল। ক্লাবটিতে তল্লাশি চালিয়ে কোনো মাদক পাওয়া যায়।

এর আগে আজ বিকেলে নগরের থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম মিলনায়তনে আন্তঃস্কুল জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, এখন মাদকের বিরুদ্ধে ঢাকায় অভিযান চলছে। যেখানে অন্যায় অনিয়ম সেখানে ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রয়োজনে চট্টগ্রাম শহরেও অভিযান চালানো হবে।

ঢাকায় গতকাল ও আজ বিভিন্ন ক্লাবে অভিযান চালানো হয়েছে। এসব অভিযানে বিপুল পরিমাণ নগদ টাকা, মাদক ও অস্ত্রসহ দেড় শতাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

স্বদেশ টুয়েন্টিফোর //এমআর /এবিএম 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।