রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩২ অপরাহ্ন

হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা করল আসামিরা

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় হত্যা মামলার প্রধান সাক্ষীকে কুপিয়ে হত্যা করেছে মামলার আসামিরা। নিহতের নাম জালাল উদ্দিন। তিনি ওই উপজেলার  যোগেন্দ্র নগর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

আজ বৃহস্পতিবার(১৩ জুন) সকালে আদালতে সাক্ষ্য দিতে যাওয়ার পথে কুপিয়ে তার ডান হাত কেটে নেয় হামলাকারীরা। সে সময় তার পায়ের রগ ও বাম হাতটিও কুপিয়ে জখম করা হয়।

আহত অবস্থায় জালালকে প্রথমে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান তিনি।

গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম জানান,২০১৩ সালের ১৩ মে গুরুদাসপুর উপজেলার যোগেন্দ্র নগর গ্রামে সফুরা খাতুন নামে এক নারীকে শারীরিক নির্যাতনের পর হত্যা করে মরদেহ পাশের নদীতে ফেলে দেয় দুবৃর্ত্তরা।এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে এলাকার সাইফুল ইসলাম, শরিফুল ইসলাম, রফিকুল ইসলামসহ আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। মামলার প্রধান সাক্ষী একই গ্রামের দিনমজুর জালাল উদ্দিন। সকালে বাড়ি থেকে বের হয়ে আদালতে সাক্ষী দিতে যাওয়ার সময় যোগেন্দ্র নগরবাজারে আসামি পক্ষের লোকজন জালালকে ধরে প্রকাশ্যে এলোপাথারি কুপিয়ে জখম করে এবং বাম হাত কেটে নিয়ে যায়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্বদেশ টুয়েন্টিফোর//আরসি/আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।