রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৫০ অপরাহ্ন

সাবেক ৫ এমপিসহ বিশিষ্টজনদের মৃত্যুতে সংসদে শোকপ্রস্তাব

ঢাকা : জাতীয় সংসদে সাবেক পাঁচ এমপিসহ বিশিষ্টজনদের মৃত্যুতে শোকপ্রস্তাব উত্তাপন করা হয়েছে। তারা হলেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক, সাবেক এমপি এবিএম তালেব আলী, আবদুল আলী মৃধা, আব্দুল মজিদ মাস্টার ও এ.কে.এম বজলুল করিম।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী মরহুমদের জীবনবৃত্তান্ত সম্বলিত শোকপ্রস্তাব সংসদে উত্থাপন করেন।

মঙ্গলবার (১১ জুন) জাতীয় সংসদের বাজেট অধিবেশন শুরুর পর এসব এমপির নামে শোক প্রস্তাব আনা হয়। পরে মরহুমদের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার ভাশুর ও বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরির সাবেক ব্যবস্থাপনা পরিচালক রফিক আহমেদ সিদ্দিক, নাট্যকার, নির্দেশক ও অভিনেতা অধ্যাপক মমতাজউদদীন আহমদ, একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী, একুশে পদকপ্রাপ্ত কবি হায়াৎ সাইফ, একুশে পদকপ্রাপ্ত নজরুল সংগীতশিল্পী, গবেষক, স্বরলিপিকার ও সংগীতগুরু খালিদ হোসেন, কঙ্গোয় জাতিসংঘের শান্তিরক্ষী মিশনে সড়ক দুর্ঘটনায় পুলিশের অতিরিক্ত আইজিপি রৌশন আরা, কৌতুক অভিনেতা আনিসুর রহমান, অভিনেতা সালেহ আহমেদ এবং অভিনেত্রী মায়া ঘোষের মৃত্যুতেও সংসদ গভীর শোক প্রকাশ করে।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর

 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।