বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৫:০১ অপরাহ্ন

ঐক্যফ্রন্টের ঐক্য চায় সরকার : সেতুমন্ত্রী

ঢাকা : জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য চায় ক্ষমতাসীন আওয়ামী লীগ।জোটটিকে সংসদে ও সংসদের বাইরে শক্তিশালী ও দায়িত্বশীল ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ থাকুক, এটাই সরকারি দলের প্রত্যাশা। একটি ঐক্যবদ্ধ শক্তিশালী বিরোধী দল গণতন্ত্রের স্বাস্থ্যের জন্য ভালো।

ওবায়দুল কাদের আজ মঙ্গলবার (১১ জুন) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত যৌথ সভাশেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, কামরুল ইসলাম, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রমুখ যৌথ সভায় উপস্থিত ছিলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বন্দিত্ব নিয়ে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ) উদ্বেগ প্রকাশ করায় আওয়ামী লীগ কোনো চাপ অনুভব করছে কি না, এই প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘বিচ্ছিন্নভাবে কে কী বলেছে, তা নিয়ে কোনো চাপ আমরা অনুভব করছি না।

তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে দলটির নেতারা মুখরক্ষায়, কর্মীদের চাঙা করতে নানান কথা বলছেন। বিএনপি নেতারা জিয়ার স্বাস্থ্য নিয়ে যতটা না উদ্বিগ্ন, তার চেয়ে তাঁর শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি করতেই তাঁরা বেশি অভ্যস্ত ও ব্যস্ত।

সংরক্ষিত নারী আসনে বিএনপির সাংসদ হিসেবে শপথ নেওয়ার পর রুমিন ফারহানা সংসদকে অবৈধ বলে মন্তব্য করেন। এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তারপরও তাঁর সাহসের আমরা প্রশংসা করি যে তিনি সংসদে এসেছেন। মির্জা ফখরুল ইসলাম তো পাস করেও সংসদে আসেননি।’

রুমিন ফারহানার মন্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘সংসদে এসে সংসদের বিরুদ্ধে বলুক। সরকারের বিরুদ্ধে বলুক। এতে আমাদের কোনো আপত্তি নেই।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর

 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।