বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা না বৃষ্টি, এ নিয়ে খেলা শুরুর আগে থেকে নানা জল্পনা-কল্পনা চলছিল। ক্রিকেট বিশ্লেষকদের আশঙ্কা ছিল বৃষ্টিই হবে টিম বাংলাদেশের বড় প্রতিপক্ষ। শেষ পর্যন্ত সেই আশঙ্কাই সত্যি হলো।

বৃষ্টিতে বাতিল হয়ে গেছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ।কোন বল মাঠে গড়ানো তো দুরের কথা। এই ম্যাচের টসই তো হলো না! বৃষ্টিতে বাতিল এই ম্যাচ থেকে বাংলাদেশ ও শ্রীলঙ্কা উভয় দল একটি করে পয়েন্ট পাচ্ছে।

বাংলাদেশ সময় বিকেল ৩টায় (স্থানীয় সময় সকাল ১০টা) ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টস করার নির্ধারিত সময় ছিলো। আর বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় (স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায়) ম্যাচটি শুরুর নির্ধারিত সময় ছিলো।

মোট তিনবার মাঠ পরিদর্শনে সময় নির্ধারন করেও মাঠে প্রবেশ করতে পারেননি ম্যাচ অফিসিয়ালরা। ম্যাচ অফিসিয়ালদের মধ্যে ছিলেন- দুই অন-ফিল্ড আম্পায়ার ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থ ও রিচার্ড কেটেলব্রো, টিভি আম্পায়ার পাকিস্তানের আলিম দার, ম্যাচ রেফারি নিউজিল্যান্ডের জেফ ক্রো।

শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে গ্রাউন্ড স্টাফদের কথা বলেন ম্যাচের দুই আম্পারয়ার। সাত মিনিটের আলাপ-আলোচনাশেষে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৫৭ মিনিটে (স্থানীয় সময় ১টা ৫৭ মিনিটে) বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর

 

 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।