শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩১ পূর্বাহ্ন

ব্রিস্টলে বৃষ্টি : শুরু হয়নি বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

স্পোর্টস ডেস্ক : ব্রিস্টলে ঝিরঝির করে বৃষ্টি পড়ছে। কখনো থামছে, কখনো পড়ছে। টস করার নির্ধারিত সময়ে নামলেন না দুই অধিনায়ক মাশরাফি ও করুনারত্নে। পিচের ওপর থাকা কভারে জমা পানি সরানোর কাজ করছিলেন কর্মীরা। আকাশভর্তি কালো মেঘ।

তবে ম্যাচ অফিসিয়ালদের পক্ষ থেকে জানানো হয়েছে, স্থানীয় সময় সকাল পৌনে ১১টায় পিচ ও মাঠ পরিদর্শন করা হবে। কিন্তু বৃষ্টির তেজ বেড়ে যাওয়ায় মাঠ পরিদর্শনে যেতে পারেননি ম্যাচ অফিসিয়ালরা। ম্যাচ অফিসিয়ালদের মধ্যে আছেন- দুই অন-ফিল্ড আম্পায়ার ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থ ও রিচার্ড কেটেলব্রো, টিভি আম্পায়ার পাকিস্তানের আলিম দার ও ম্যাচ রেফারি নিউজিল্যান্ডের জেফ ক্রো।

নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে আজ মঙ্গলবার (১১ জুন) মাঠে নামার কথা বাংলাদেশ ও শ্রীলঙ্কার। বিশ্বকাপে টিকে থাকার জন্য দুই দলেরই জয় চাই। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দারুণ শুরুর পর টানা দুই ম্যাচে হেরে গেছে বাংলাদেশ। ইংল্যান্ডের সঙ্গে বড় ব্যবধানে হারলেও নিউজিল্যান্ডের কাছে অল্পের জন্যই হেরে যায় মাশরাফির দল। টানা দুই পরাজয়ের কারণে বেশ চাপেই আছে বাংলাদেশ। বিশেষ করে বৃষ্টির কারণে আজকের খেলাটি না হলে চাপ বাড়বে বাংলাদেশের।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর

 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।