সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ১২:০১ অপরাহ্ন

বচ্চনের টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে লেখা হল- ‘পাকিস্তানকে ভালবাসি’!

অমিতাভ বচ্চন। ছবি টুইটার থেকে সংগৃহীত

ডেস্ক : নিজের টুইটার অ্যাকাউন্টকে রক্ষা করতে পারলেন না বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। সোমবার রাতে তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে সেখান থেকে ভারত বিরোধী পোস্ট করল তুরস্কের হ্যাকার গ্রুপ আয়িলদিজ টিম। শুধু তাই নয়, অমিতাভ বচ্চনের টুইটার অ্যাকাউন্টের প্রোফাইল পিকচারে হ্যাকারা বসিয়ে দিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি।

সোমবার বিগ বি-র টুইটার অ্যাকাউন্ট হ্যাক করে বিভিন্ন পোস্টও করে তুরস্কের ওই হ্যাকার দল। প্রথম পোস্ট ছিল তুরস্কের ফুটবলারদের প্রতি আইসল্যান্ডের আচরণের নিন্দা করে। আর পরের পোস্টে সরাসরি ভারত বিরোধী মন্তব্য। সেই টুইটে লেখা হয়, ‘‘ভারত এই রমজান মাসে মুসলিমদের উপর অত্যাচার করছে। মহম্মদের বিরুদ্ধে অত্যাচার করা হচ্ছে। আমরা এর বিরুদ্ধে সবার সমর্থন চাইছি।’’এ ছাড়া পাকিস্তানের পতাকা, ইমরান খানকে ভালবাসি এই ধরনের কথাও লেখা হয়।

এই ঘটনার পরই মুম্বই পুলিশের কাছে অভিযোগ জানান বলিউড বাদশা। সংবাদমাধ্যমকেও নিজের টুইটার অ্যাকাউন্ট হ্যাকের খবর শীঘ্রই জানিয়ে দেন তিনি। এই ঘটনা নিয়ে মুম্বই পুলিশের জনসংযোগ কর্মকর্তা এক সংবাদ সংস্থাকে বলেছেন, ‘‘অমিতাভ বচ্চনের হ্যাক হয়ে যাওয়া টুইটার অ্যাকাউন্ট নিয়ে আমরা আমাদের ও মহারাষ্ট্রের সাইবার ইউনিটকে জানিয়েছি। তারা  তদন্ত করছে বিষয়টি নিয়ে।’’

স্বদেশ টুয়েন্টিফোর//আবা/জেডসি  


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।