শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৮ পূর্বাহ্ন

আজ লড়াকু বাঘের সামনে আন্ডারডগ শ্রীলংকা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের দ্বাদশ আসরে নিজেদের চতুর্থ ম্যাচে আজ আন্ডারডগ শ্রীলংকার মুখোমুখী হবে বাংলাদেশ।বিস্ট্রলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ সময় মঙ্গলবার(১১জুন) বিকাল সাড়ে ৩টায় শুরু হবে দুই দলের লড়াই।

এ ম্যাচে জয় ভিন্ন অন্য কিছু ভাবছে না টাইগাররা। জয় পেতে ক্ষুধার্ত তারা। কারণ, সেমিফাইনালে খেলার রেসে টিকে থাকতে হলে ম্যাচটি জিততেই হবে তাদের। এ ম্যাচ থেকেই পূর্ণ ২ পয়েন্ট চায় তারা। বৃষ্টি কিংবা হার পয়েন্ট তালিকায় বাংলাদেশকে আরও পিছিয়ে দেবে।

প্রতিপক্ষ শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশের রেকর্ড মোটেও ভালো নয়। ৪৫ দেখায় মাত্র ৭টিতে জয় পেয়েছে বাংলাদেশ। অবশ্য সর্বশেষ মুখোমুখিতে জয় আছে বাংলাদেশের। ২০১৮সালের সেপ্টেম্বরে দুবাইয়ে এশিয়া কাপের ‘বি’ গ্রুপের ম্যাচে শ্রীলংকাকে পাত্তাই দেয়নি বাংলাদেশ। ১৩৭ রানের বিশাল জয় তুলে নেয় টাইগাররা।

তাই ব্রিস্টলের মাটিতে একটি দুর্দান্ত জয়ের স্মৃতি ও শ্রীলংকার বিপক্ষে সর্বশেষ দেখায় বড় জয় আজকের ম্যাচে সাফল্য পেতে এগিয়েই রাখবে বাংলাদেশকে।

বাংলাদেশের মত এখন পর্যন্ত বিশ্বকাপে ৩টি ম্যাচ খেলেছে শ্রীলংকাও। টাইগারদের চেয়ে এক পয়েন্ট বেশি সংগ্রহে রয়েছে তাদের।

এদিকে, শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বাংলাদেশ একাদশে পরিবর্তন আসতে পারে। নতুন একজন মিডেলঅর্ডার ব্যাটসম্যান ও একজন পেসবোলার নেয়া হতে পারে । সে ক্ষেত্রে মোহাম্মদ মিঠুন বাদ পড়তে পারেন । প্রথম তিন ম্যাচে ২১, ২৬ ও ০ রান করা এই ব্যাটসম্যানের জায়গায় নেয়া হতে পারে সাব্বির রহমানকে।

সিমিং কন্ডিশনের কথা বিবেচনা করে চতুর্থ পেসার হিসেবে তাই রুবেল হোসেনকে নেয়া হতে পারে। সে ক্ষেত্রে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে মেহেদী হাসান মিরাজের ।

স্বদেশ টুয়েন্টিফোর //আরসি/এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।