শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৪ পূর্বাহ্ন

গোপালগঞ্জে পবিত্র ঈদ-উল-ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত

গোপালগঞ্জ : দেশ-জাতি ও সমগ্র মুসলিম বিশ্বের শান্তি কামনায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে গোপালগঞ্জে পবিত্র ঈদ-উল-ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ৮টায় শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে এ জামাত অনুষ্ঠিত হয়।

জেলার প্রধান এ ঈদের জামাতে ইমামতি করেন কোর্ট মসজিদের ইমাম মাওলানা হাফিজুর রহমান। শিশু ও সর্বস্তরের মানুষের সাথে ঈদের নামাজ আদায় করেন জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল বাকি, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু।

এরপর থানাপাড়া জামে মসজিদে দ্বিতীয়, জনতা রোড জামে মসজিদে তৃতীয় এবং গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদে চতুর্থ জামাত অনুষ্ঠিত হয়। এছাড় জেলার বিভিন্ন ঈদগাহ ময়দানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

ঈদের প্রধান জামাতগুলো অনুষ্ঠিত হবার পর পুলিশ লাইন মাঠে, বেদগ্রাম জামে মসজিদ, গেটপাড়া জামে মসজিদ, মোহাম্মদপাড়া জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদ প্রাঙ্গণে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

এছাড়া, টুঙ্গিপাড়া জিটি স্কুল পৌর ঈদগাহ ময়দানে, কাশিয়ানী পৌর ঈদগাহ ময়দানে, মুকসুদপুর পৌর ঈদগাহ ময়দানে এবং কোটালীপাড়া কুরপালা মসিজিদ প্রাঙ্গণে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

জামাত শেষে একে অপরের সাথে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ঈদকে কেন্দ্র করে শহরের বিভিন্ন সড়কে টাঙ্গানো হয়েছে তোড়ন এবং রঙ্গীন ও ঈদ মোবারক লেখা পতাকা। বিভিন্ন স্থাপনা সাজানো হয়েছে রঙ্গীন বাতি দিয়ে। এ সকল ঈদের জামাতকে কেন্দ্র করে জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ঈদগাহ ময়দানসহ বিভিন্ন স্থানে মোতায়েন করা হয় টহল পুলিশ। এছাড়া ডিবি পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রয়েছে।

স্বদেশ টুয়েন্টিফোর //আরসি /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।