বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৫:১৮ অপরাহ্ন

স্কুলছাত্রীকে হাতুড়িপেটা, বখাটে গ্রেফতার

নড়াইল: নড়াইলে বখাটের কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক স্কুলছাত্রীকে হাতুড়িপেটা করে আহত করেছে। অভিযুক্ত বখাটে ওবায়দুর রহমান (২০)কে পুলিশ গ্রেফতার করেছে। সে নড়াইলের লোহাগড়া উপজেলাধীন লাহুড়িয়া দীননাথ পাড়ার আজমল মোল্যার ছেলে।

আজ শনিবার (২৫) মে সকালে একই এলাকার ৮ম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার পথে অভিযুক্ত বখাটে ওবায়দুর ও তার সাথে থাকা একই গ্রামের মো. আজিজ মোল্যার ছেলে কাবুল মোল্যা (২৫) পথরোধ করে কুপ্রস্তাব দেয় এবং শ্লীলতাহানির চেষ্টা চালায়।

কিন্তু ওই স্কুলছাত্রী কুপ্রস্তাবে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা তাকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। আহত স্কুলছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) তাকে দেখতে হাসপাতালে যান।

পরে পুলিশ সুপারের নির্দেশে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কাবুলকে দ্রুত গ্রেফতার করতে সক্ষম হয়। নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমি খবর পেয়ে হাসপাতালে যাই এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি।

পুলিশ সুপার  অভিযুক্তদের দ্রুত গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন। অপর আসামিকে গ্রেফতারের জন্যে তিনি পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে  জানান।

স্বদেশ টুয়েন্টিফোর//ইউআর/পিএফ


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।