বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ০৬:০৯ অপরাহ্ন

‘২০ বছর পর ঈদের কাপড় নেয়ার মানুষ পাওয়া যাবে না’

ঢাকা: ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, বাংলাদেশ যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, আশাকরি ২০ বছর পর ঈদের কাপড় নেয়ার মানুষ খুঁজে পাওয়া যাবে না।

ঈদের আনন্দ সবার মাঝে বিলিয়ে দিতে দুঃস্থ ও অসহায় মানুষকে ঈদবস্ত্র উপহার দেয়ার সময় এ কথা বলেন ডিএমপি কমিশনার ।

আজ বুধবার (২২ মে) রাজধানীর রমনা ও মতিঝিলে অসহায় ও দুঃস্থদের মাঝে ২ হাজার ৭শ’টি শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও ছোট বাচ্চাদের পোশাক বিতরণ করেন তিনি। ডিএমপি’র রমনা ও মতিঝিল বিভাগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন, প্রত্যেক ঈদ এলে আমরা ঈদবস্ত্র নিয়ে আপনাদের পাশে দাঁড়াই । শীত এলে এমনিভাবে আমরা শীতবস্ত্র দিয়ে থাকি। কারণ আমরা বিশ্বাস করি আমরা জনগণের পুলিশ, আপনারা আমাদের অত্যন্ত আপনজন, আপনাদের প্রতি আমাদের রয়েছে শ্রদ্ধা- ভালোবাসা ও জনদায়বদ্ধতা। আপনাদেরকে ভালোবেসে, ভালো সেবা দিয়ে আপনাদের ভালোবাসা আমরা অর্জন করতে চাই। ঈদ তখনই সার্থক হবে যখন আপনাদের গায়ে নতুন কাপড় উঠবে ও ঈদের দিন ভালো খাবেন।

মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে কমিশনার বলেন, মাদক আমাদের সন্তান, সমাজ ও রাষ্ট্রকে ধ্বংস করছে। মাদক ক্যান্সারের থেকে ভয়াবহ।  আপনার চারপাশে লক্ষ্য রাখুন মাদক সম্পর্কে কোন তথ্য পেলে নির্ভয়ে পুলিশকে দিন। আপনার পরিচয় গোপন রাখা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) কৃষ্ণপদ রায়, যুগ্ম পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) মো. আব্দুল কুদ্দুস আমিন, যুগ্ম পুলিশ কমিশনার (অপারেশন) মো. মনির হোসেন, রমনা বিভাগের ডিসি মো. মারুফ হোসেন সরদার, মতিঝিল বিভাগের ডিসি মোহাম্মদ আনোয়ার হোসেনসহ ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্বদেশ টুয়েন্টিফোর//জেসি/আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।