বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৫:৫১ পূর্বাহ্ন

ফটিকছড়িতে ছুরিকাঘাতে যুবক খুন 

চট্টগ্রাম:  জায়গা-জমির বিরোধের জেরে ফটিকছড়িতে গত মঙ্গলবার সন্ধ্যায় প্রতিবেশীর ছুরিকাঘাতে আবুল মনছুর (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার বখতপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত আবুল মনছুর বখতপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবিদ বাড়ির মোহাম্মদ মিয়ার ছেলে। ফটিকছড়ি থানার ওসি বাবুল আকতার বলেন, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশীর ছুকিাঘাতে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত আবুল মনছুর ও তার প্রতিবেশী আলী নেওয়াজ বাবুর পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে দন্দ্ব চলে আসছে। গত মঙ্গলবার দুপুরে এ নিয়ে উভয় পরিবান ঝগড়ায় লিপ্ত হয়। এসময় স্থানীয় ইউপি সদস্য গিয়ে দুই পরিবারকে মিলিয়ে দেন।

কিন্তু সন্ধ্যায় স্থানীয় শান্তিরহাট বাজারে আলী নেওয়াজ বাবু ও তার ছোটভাই ফিরোজ মনছুরকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার দিনগত রাত ৯টার দিকে ফটিকছড়ি থেকে ছুরিকাহত এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন কিছু লোক। আনার পর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পুলিশ আলী নেওয়াজ বাবুর বাবা আবদুল আজিজ ও তার মা-কে আটক করেছে।

স্বদেশ টুয়েন্টিফোর//এমআর/পিএফ


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।