বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৫:৫১ পূর্বাহ্ন

টাবু নিঃশর্ত এক সম্পর্কে দুই নায়কের সঙ্গে

ডেস্ক : বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী টাবু। মোহময়ী। তিনি এবার নিঃশর্ত এক সম্পর্কের কথা বললেন। তবে কি জীবনে নতুন কোনও মানুষের প্রবেশ ঘটল তাঁর?

বিয়ে করেননি ‘অন্ধাধুন’ অভিনেত্রী। বরাবরই ‘হ্যাপিলি সিঙ্গল’। তবে কি এ বার অন্যরকম কিছু? বিশেষ দুই পুরুষের সঙ্গে নিঃশর্ত সম্পর্কের কথা বললেন অভিনেত্রী।তিনি বলেন, জীবনে ঘাত-প্রতিঘাত এসেছে ঠিকই, তবে কখনওই তিনি ভেঙে পড়েননি। কারণ, সব সময় পাশে ছিলেন তাঁর দুই বন্ধু সালমন খান এবং অজয় দেবগণ।

অভিনেত্রীর কথায়, সবসময় এই দুই বন্ধুর সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। শুধু এ জন্য নয়। বিশ্বাস আর ভালবাসা রয়েছে তাঁদের এই বন্ধুত্বে। এই সম্পর্কের কোনও শর্ত নেই।টাবু বলেন, এই বন্ধনটা একেবারে আন্তরিক, মন থেকে। বন্ধুত্বের থেকেও যা অনেক বেশি। তাই বারবার দেখা করে আড্ডারও প্রয়োজন হয়নি, আলাদা করে কখনও তাঁরা পরস্পরের প্রতি বন্ধুত্বের প্রকাশও করেননি।

অজয়ের সঙ্গে ‘হকিকত‘, ‘তক্ষক’, ‘দৃশ্যম’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন টাবু। অন্য দিকে, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘হাম সাথ সাথ হ্যায়’-সহ বেশ কিছু সুপারহিট ছবি করেছেন সালমন খানের সঙ্গেও।টাবু বলেন, কর্মসূত্রেই এই দুই বন্ধুকে পেয়েছেন তিনি। কোনও অবস্থাতেই তাঁরা তাঁকে ভেঙে পড়তে দেননি। কারণ এখন তাঁরা টাবুর পরিবারেরই অংশ।

স্বদেশ টুয়েন্টিফোর//আবা/জেসি

 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।