শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ১০:৩৭ অপরাহ্ন

নেট দুনিয়ার নতুন সেনসেশন দীপিকা

বিনোদন : আইপিএল শেষ হতেই এবার মুখ খুললেন ‘আরসিবি ফ্যান গার্ল’ দীপিকা ঘোষ। বেঙ্গালুরু বনাম হায়দরাবাদ ম্যাচে নজর কেড়েছিলেন লাল অফ সোলডার টপ পরা গ্যালারির সেই সুন্দরী।

মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সেই ছবি। হু হু করে বাড়তে থাকে ফ্যান ফলোয়ার। কেউ কেউ আবার তাকে ‘ন্যাশনাল ক্রাশ’ বলেও উল্লেখ করেন। কিন্তু নেট দুনিয়ার নতুন সেনসেশন এবার পড়েছেন বেকায়দায়। খ্যাতির বিড়ম্বনা বোধ হয় একেই বলে। আর তাই তো প্রশংসার পাশাপাশি কু মন্তব্যেও ভরে গিয়েছে সোশ্যাল সাইট।

লাইমলাইটে থাকা সেই ভাইরাল দীপিকা ঘোষের ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা হয়তো লক্ষাধিক ছাড়িয়ে গিয়েছে। রাতারাতি সেলিব্রিটি হয়ে যাওয়া দীপিকার বক্তব্য, তিনি বিখ্যাত হতে চাননি। তাই শেষপর্যন্ত একপ্রকার বিরক্ত হয়েই ইনস্টাগ্রামে যেন খোলা চিঠি লিখলেন ভক্তদের উদ্দেশে।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন, আমার নাম দীপিকা ঘোষ এবং আমার সম্পর্কে যে সমস্ত কথা বলা হচ্ছে তার মধ্যে হয়তো এই একটাই তথ্য ১০০ শতাংশ সত্য।

এটা শুরু হয়েছিল সেই শনিবার রাত থেকে। আরসিবি-এসআরএইচ ম্যাচ থেকে। আমি তো আরসিবির ম্যাচ বহু বছর ধরেই দেখতে যাই। আমাদের বেঙ্গালুরু দলকে সমর্থন করার, তাদের জন্য মাঠে গিয়ে গলা ফাটানোটা আমাদের ফ্যামিলি ট্র্যাডিশন। যখন ৪ তারিখ আমরা ম্যাচটা দেখতে যাই, সেটা অন্য ম্যাচের থেকে আলাদা কিছু হবে সেটা কখনই ভাবিনি। আমি কোনও পরিচিতি চাই না। এবং আমার দিকে কতবার গ্যালারিতে ওই দিন ক্যামেরা ফোকাস করা হয়েছে সে নিয়েও আমি ভাবিনি।সূত্র: জি নিউজ।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।