রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:২৬ পূর্বাহ্ন

ডাকসুতে আহত নুরের উপর ফের ছাত্রলীগের হামলা

ঢাকা: ডাকসুর নবনির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক ও তাঁর সহকর্মীদের ওপর হামলা করেছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই ঘটনা ঘটে।

বেলা পৌনে ২টার সময় নতুন ভিপি নুরুল হক হাসপাতাল থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যান। এরপর সহকর্মীদের নিয়ে টিএসসিতে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন নুরুল হক। সে সময় মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা ডাকসু নির্বাচনে কোটা আন্দোলনকারীদের প্যানেলের সদস্যদের ওপর হামলা চালায়। ধাওয়া খেয়ে নুরুল ও অন্য সহকর্মীরা টিএসসির ভেতর ঢুকে পড়েন।

তাকে বাঁচাতে এগিয়ে যান সেখানে উপস্থিত থাকা ছাত্রদল নেতা ও ডাকসুর সমাজসেবা সম্পাদক প্রার্থী তৌহিদুল ইসলাম। তখন তাকে মারধর করা হয়।

গতকাল ডাকসু নির্বাচনে ভিপি পদে ছাত্রলীগের প্রার্থীকে হারিয়ে নির্বাচিত হন নুরুল হক। ছাত্রলীগ এই বিজয় মেনে নেয়নি। তারা এর প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করছে।
এদিকে, বাংলাদেশ সাধারণ শিক্ষার্থী অধিকার সংরক্ষণ পরিষদের নুরুল হক নূরকে ভিপি পদে অস্বীকার করে উপাচার্য ড. মো. আখতারুজ্জামানের বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগ।

প্রহসনের নির্বাচন মানি না মানব না’, ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’, ‘ভয় করি না বুলেট বোমা, আমরা সবাই মুজিব সেনা’এভাবে বিভিন্ন স্লোগান দিচ্ছেন তারা।

এরআগে, রাত ৩টা ২৪ মিনিটে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডাকসুর সভাপতি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে বাংলাদেশ সাধারণ শিক্ষার্থী অধিকার সংরক্ষণ পরিষদের নুরুল হক নূর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হন। এরপর থেকেই ছাত্রলীগের নেতাকর্মীরা নূরকে অস্বীকার করে উপাচার্যকে ঘিরে বিক্ষোভ করে। পরে রাত ৪টার দিকে উপাচার্য মো. আখতারুজ্জামান সিনেট ভবন ত্যাগ করেন।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।