মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:২১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে বিধবা নারীর সাথে তিন ঘন্টায় তিনবার জোরপূর্বক ফুর্তি!

তিন ঘণ্টার ন’রকয’ন্ত্রণায় ভু’গলেন এক বি’ধবা নারী (৪০)। গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০ পর্যন্ত উপজেলার নৈ’কাহন আখরপাড়ায় ওই নারীকে একবার ধ” র্ষ’ ণ ও দুইবার গ’ণ-ধ” র্ষ’ ণ করা হয়।

অবশেষে লোকলজ্জাকে পায়ে ঠেলে ওই নারী বুধবার দিবাগত রাতে থানায় অ’ভিযোগ জানালে পুলিশ এখন পর্যন্ত ধ” র্ষ’ ণে জ’ড়িত একজনকে গ্রে’ফতার করেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নৈকাহন আখরপাড়া এলাকা থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতার ধ” র্ষ’ কের নাম আলী আকবর (৫০)। তিনি নৈকাহন আখরপাড়া এলাকার মৃ’ত বছির উদ্দিনের ছেলে।

মা’মলার সূত্রে জানা গেছে, উপজেলার কায়েমপুর এলাকার ওই বি’ধবা নারী একই উপজেলার বি’নাইচরস্থ ভাই ভাই স্পি’নিং মিলের শ্রমিক।

তিনি গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় দোকানে ওষুধ আ’নতে যান। নৈকাহন বাজারের আনিসের মার্কেটের সামনে পৌঁছালে আলী আকবর ওই নারীকে ডা’ক দিয়ে বাজারের মাছের দোকানে নিয়ে যায়।

পরে দোকানের সাটার বন্ধ করে ধ” র্ষ’ ণ করে। ধ” র্ষ’ ণের শি’কার ওই নারী দোকান থেকে বের হওয়া মাত্র একই এলাকার মৃ’ত আব্দুল মালেকের ছেলে মোস্তফা (৫৫), একই এলাকার আনারুল (৪০) লিটন (৩২) আ’পোষ করে দেওয়ার কথা বলে লিটনের পুকুর পাড়ে নিয়ে যায়।

একই রাত সাড়ে ৮ টায় ওই তিনজন পা’লাক্রমে ধ” র্ষ’ ণ করে। পরে লিটন ফোন করে শাহীন (৩২) ও তরিকুল (৩৪) ডেকে এনে তারা নারীকে অ’জ্ঞাত স্থানে নিয়ে যেতে চায়। এতে রাজি না হওয়ায় শাহীন ও তরিকুল নারীকে জো’র করে রাত সাড়ে ১০ টায় একই এলাকার আলী হোসেনের নি’র্মানাধীন ভবনের ছাদে নিয়ে ধ” র্ষ’ণ করে।

নির্যাতনের শি’কার ওই বি’ধবা নারী লোকলজ্জায় ও ছেলে-মেয়ের কথা চিন্তা করে ঘটনা গো’পন করে রাখেন। কিন্তু পরে স্থানীয় লোকজনের সঙ্গে আলোচনা করে বুধবার রাতে আড়াইহাজার থানায় অ’ভিযোগ দায়ের করে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, বি’ধবা নারীকে গ’ণ-ধ’র্ষণের ঘটনায় ছ’য়জনের বি’রুদ্ধে মা’মলা দায়ের করা হয়েছে। এ মা’মলার প্রধান আ’সামী আলী আকবরকে গ্রে’প্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রে’প্তারের অ’ভিযান অ’ব্যাহত রয়েছে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।