বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:০৪ পূর্বাহ্ন

বন্ধু ফুসলিয়ে বাড়িতে নিয়ে এল, ধ….ণ করল প্রেমিক

সিদ্ধিরগঞ্জে ১৫ বছরের এক পোশাকশ্রমিককে ধ…ণের অ’ভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে উপজেলার পাঠানটুলি নতুন আইলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভু’ক্তভোগীর বোন বুধবার (১৮ অক্টোবর) রাতে বাদী হয়ে দুইজনকে আ’সামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মা’মলা করেছেন। রাতেই নুরুল ইসলাম (৩০) নামের একজনকে গ্রে’ফতার করেছে পুলিশ।

সোহেল আকন্দ (২৮) নামের আরেক আ’সামি প’লাতক রয়েছেন। গ্রে’ফতার নুরুল ইসলাম উপজেলার আইলপাড়া এলাকার মোখলেছ হাজীর বাসার ভাড়াটিয়া।

মূল অভিযুক্ত সোহেল আইলপাড়া এলাকার মজিদের ছেলে। মা’মলার বিবরণে জানা যায়, ধ….ণের শিকার ওই কি’শোরী বুধবার গার্মেন্টস থেকে দুপুরের খাবার খাওয়ার জন্য বের হয়ে নুরুল ইসলামের বাসার সামনে দিয়ে যাচ্ছিল।

এ সময় নুরুল ইসলাম তার প্রেমিক সোহেলের সঙ্গে দেখা করানোর কথা বলে ফুঁ’সলিয়ে তার (নুরুল ইসলাম) ভাড়া বাড়িতে নিয়ে যান। ওই বাড়ির একটি কক্ষে জো’রপূর্বক তাকে ধ….ণ করেন সোহেল।

এ সময় কক্ষের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন সোহেলের বন্ধু নুরুল ইসলাম। মা’মলার এজাহারে আরও উল্লেখ করা হয়, গার্মেন্টসে আসা-যাওয়ার সময় ওই কিশোরীর সঙ্গে সোহেলের পরিচয় হয় এবং এক পর্যায়ে তাদের মধ্য প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

তিনি বলেন, এ ঘটনায় সহযোগী নুরুল ইসলামকে গ্রে’ফতার করা হয়েছে। মূল অ’ভিযুক্ত সোহেলকে গ্রে’ফতারের চে’ষ্টা চলছে। ভু’ক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।