বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং: স্ত্রী-সন্তানকে ফেলে শাশুড়িকে নিয়ে পালিয়ে গেলেন জামাই

প্রেমিকা হয়ে যায় শাশুড়ি স্ত্রীর সাথে ঘ’নিষ্ঠতা না থাকায়। শেষ মুহূর্তে শ্বাশুড়ির প্রেমে মজে স্ত্রীর ম’র্যাদা দিতে পা’লিয়ে এলো জামাই।

ঘটনাটি ঘটেছে রবিবার সকালে গোয়ালপাড়া পার্ক সংলগ্ন এলাকায়। জানা গিয়েছে যে, রায়গঞ্জের ঘোষপাড়া এলাকার বাসিন্দা প্রসূন হাজরা শাশুড়িকে নিয়ে পা’লিয়ে আসেন গোয়ালপাড়া পার্ক সং’লগ্ন এলাকায়। উদ্দেশ্য শাশুড়িকে স্ত্রীর ম’র্যাদা দিতেই হবে দাবি শাশুড়ির।

শাশুড়িকে জামাই নিয়ে চলে আসায় হ’তবাক তার স্ত্রী। চোখের জল ফেলে স্ত্রী জানিয়ে দিল আমার মা কেমন বিবেক বুদ্ধি যে আমার সাথে ঘর সংসার আমার সাথে ঘ’নিষ্টতা না করে আমার মাকে নিয়েই পা’লিয়ে গেল স্বামী।

বুধবার জামাই প্রসূন হাজরা জানালেন যে কিভাবে কেমনভাবে শাশুড়ি আমার সাথে প্রেম তারপর ঘ”নিষ্ঠতা বেড়ে যায় আমি নিজেও বুঝতে পারছিনা। শাশুড়ি আমাকে জানিয়ে দেন যে স্ত্রীর মর্যাদা দিতে হবে।

আমার পক্ষে এখন মা-মেয়ে দু’জনকেই রাখা সম্ভব নয়। গরীব মানুষ তাই শাশুড়ির চাপে পড়েই শেষমেশ শাশুড়িকে স্ত্রীর মর্যাদা দেবার জন্যই পালিয়ে এসেছি।

আরও জানা গিয়েছে যে এদিন প্রসূনের বাবা মা এসে অনেকবার আলোচনার মধ্যে দিয়ে বাড়ি ফিরিয়ে নেওয়ার চেষ্টা করলেও শেষমেশ ব্যর্থ হয়েছেন তিনি।

অবশেষে শাশুড়িকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন নিয়ে পথ হাঁটলে জামাই প্রসূন। উদ্দেশ্য একটাই অনেকটা দূরে গিয়ে দুজনে ঘর সংসার করবেন। এই ঘটনায় ঘিরে গোয়ালপাড়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

বাড়ি ছেড়ে পা’লিয়ে আসা শাশুড়িকে নিয়ে জামাই সংসার করবেন এই প্রতিশ্রুতি দেওয়ার ফলে প্রসূনের বাবা-মা ও ভাই আশাহীন ভাবে বাড়ি ফিরে যায়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।