শিরোনাম
আমাকে এতো হে’নস্তা করা হচ্ছে কেনো সোশ্যাল মিডিয়ায়, কি লাভ এসব করে: সানাই প্রে’মিকা নিয়ে ছেলে পালিয়েছে, মা-বাবা ভ’য়ে পালিয়েছেন ভা’রত ১ম বারের মতো ভূখণ্ডে চী’নের অনুপ্র’বেশ স্বীকার করল বছরে আয় ৫ লক্ষাধিক টাকা প’রিত্যক্ত আমের বিচিতে ব্রেকিং নিউজ… সাকিব শ্রীলঙ্কা সিরিজেই ফিরছেন! এবার ওসি প্রদীপসহ ৭ আসামির রিমান্ডের আদেশে পরিবর্তন প্রাণঘাতী করোনার ওষুধ তৈরি, অভিনন্দন ডব্লিউএইচওর যে নারী যু’ক্তরা’ষ্ট্রে মুসলিম নি’ষি’দ্ধে’র বি’রু’দ্ধে বিল পা’সের নে’পথ্যে সেনাপ্রধানের চিঠি নিহত সিনহার মাকে, সিনহার মাকে চিঠিতে যা বলেছেন তিনি অপু বিশ্বাস ভারতীয় স্টেজে নাচতে গিয়ে অপমানিত

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

সিদ্দিকের সন্তান মায়ের কাছে থাকবে : হাইকোর্ট

আইন আদালত : অভিনেতা সিদ্দিকুর রহমানের সন্তান থাকবে তার মায়ের (সিদ্দিকের সাবেক স্ত্রী) কাছে। সপ্তাহে দুই দিন তিনি সন্তানের সাথে দেখা করতে পারবেন। এমন আদেশ দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার বিচারপতি ইনায়েতুর রহিমের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

গত বছরের অক্টোবরে অভিনেতা সিদ্দিকুর রহমান ও তার স্ত্রী মারিয়া মিমের মধ্যে বিচ্ছেদ হয়। সে সময় পরস্পরের বিরুদ্ধে নানা অভিযোগ সামনে আনেন তারা। বিচ্ছেদের পরে দেখা দেয় নতুন সংকট। তাদের একমাত্র পুত্র আরশ কার কাছে থাকবে সেটি নিয়ে দু’জনের মধ্যে টানাপোড়েন সৃষ্টি হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। আদালত রায় দিয়েছেন, বাচ্চা মায়ের কাছেই থাকবে। আর সন্তানের সাথে বাবা প্রতি সপ্তাহে দু’বার নির্দিষ্ট সময়ে দেখা করতে পারবেন।

২০১২ সালের ২৪ মে মারিয়া মিমকে ভালোবেসে বিয়ে করেন সিদ্দিক। ২০১৩ সালে তারা আরশ হোসেন নামে এক পুত্রের বাবা-মা হন।

স্বদেশ টুয়েন্টিফোর // এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।