মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

সিআইডি’র জালে অপহৃত উদ্ধার, গ্রেফতার ২

চট্টগ্রাম : নগরের পাচঁলাইশ থানাধীন হামজা খাঁ লেইন থেকে গুরা মিয়া নামে এক অপহৃতকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে সিআইডি পুুুুলিশ। গতকাল সিআইডির এক অভিযানিক দল উচ্চতর প্রযুক্তির সহায়তা নিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃতরা হলেন- মো: সাজ্জাদ হোসেন (২৬) ও মোহাম্মদ ফয়সল (২১)। উভয়ের পিতা- মো: শাহ আলম, মাতা- শামীমা বেগম হামজা খাঁ লেইন গুরু মিয়ার ভাড়া ঘরে থাকেন।

চট্টগ্রাম সিআইডির পুলিশ পরিদর্শক মোহাম্মদ ফজলুল কাদের চৌধরী স্বদেশ টুয়েন্টিফোর কে জানান, অপহৃত কক্সবাজারের গুরা মিয়ার (৪৮) সাথে আসামিদের পরিচয় হয় জেলখানায়। সেই সুবাদে গত ১১ মার্চ একটি মামলার হাজিরা দিতে গুরামিয়া চট্টগ্রাম এলে আসামিরা তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা তার উপর শারীরিক নির্যাতন চালায় এবং অপহৃতের পরিবারের কাছে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে, অন্যথায় হত্যার হুমকি দিলে সিআইডির বিশেষ পুলিশ সুপার চট্টগ্রামের নির্দেশে আমরা অভিযান পরিচালনা করি ।

সিআইডি পুলিশ সুত্রে জানা যায়, অপহৃতের শালা সাইফুল ইসলাম ভিকটিমকে উদ্ধারে সিআইডির সহযোগিতা চাইলে সিআইডি তাদের উচ্চতর প্রযুক্তির সহযোগিতা নিয়ে আসামিদের অবস্থান চিন্হিত করে। আসামি সাজ্জাদ হোসেনের দুটি বিকাশ নাম্বার যথাক্রমে ০১৪০১৭৮০২৮০, ০১৮৯৩০৩৫৮৮২-তে পাচঁ পাচঁ দশহাজার টাকা দিয়ে তাদের নিবৃত্ত করে। এরপর গভীররাতে সিআইডি পুলিশ পরিদর্শক ফজলুল কাদের চৌধুরীর নেতৃত্বে পরিচালিত এক অভিযানে আসামিদের আটক করে অপহৃত গুরা মিয়াকে উদ্ধার করা হয়।

পরে সিএমপির জনসংযোগ শাখা থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাচঁলাইশ থানা পুলিশ আটক দুইজনের বিরুদ্ধে নিয়মিত মামলা করে গ্রেফতার দেখিয়েছে।

স্বদেশ টুয়েন্টিফোর // এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।