মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫২ পূর্বাহ্ন

কৌশানি বিয়ের আগেই মা হতে চলেছেন? বেবি বাম্প ভাইরাল

মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এবারে শুভশ্রীর থেকে নজর ঘুরেছে কৌশানি মুখোপাধ্যায়ের দিকে। কৌশানির ভাইরাল হওয়া ছবিতে নেটিজেনদের মাথায় হাত। বিয়ের আগেই মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী।

সাদা কালো পোশাকে কোমড়ে হাত দিয়ে দাঁড়িয়ে কৌশানি। পিছনেই দাঁড়িয়ে অভিনেতা এবং কৌশানির প্রেমিক বনি সেনগুপ্ত। বিরাট-আনুশকার মতই পোজে দাঁড়িয়ে কৌশানি এবং বনি। ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে।

তবে কি মা হতে চলেছেন কৌশানি। এমনই অনুমান করে চলেছে ভক্তরা। কৌশানি সাদা কালো পোশাকেই সেজে উঠেছিলেন। বনি এবং কৌশানির এই ছবিটি বেশ পুরোনো। সেই ছবিটি নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়। ছবিতে কৌশানির পেট খানিক ফোলা লাগছিল।

যা দেখেই এমন মন্তব্য করে বসে তাদের ভক্তরা। তবে এমন কোনো খবরই নেই। সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এবারে শুভশ্রীর থেকে নজর ঘুরেছে কৌশানি মুখোপাধ্যায়ের দিকে।

কৌশানির ভাইরাল হওয়া ছবিতে নেটিজেনদের মাথায় হাত। বিয়ের আগেই মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী। সাদা কালো পোশাকে কোমড়ে হাত দিয়ে দাঁড়িয়ে কৌশানি। পিছনেই দাঁড়িয়ে অভিনেতা এবং কৌশানির প্রেমিক বনি সেনগুপ্ত।

বিরাট-আনুশকার মতই পোজে দাঁড়িয়ে কৌশানি এবং বনি। ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে। তবে কি মা হতে চলেছেন কৌশানি। এমনই অনুমান করে চলেছে ভক্তরা। কৌশানি সাদা কালো পোশাকেই সেজে উঠেছিলেন। বনি এবং কৌশানির এই ছবিটি বেশ পুরোনো।

সেই ছবিটি নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়। ছবিতে কৌশানির পেট খানিক ফোলা লাগছিল। যা দেখেই এমন মন্তব্য করে বসে তাদের ভক্তরা। তবে এমন কোনো খবরই নেই। সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এবারে শুভশ্রীর থেকে নজর ঘুরেছে কৌশানি মুখোপাধ্যায়ের দিকে।

কৌশানির ভাইরাল হওয়া ছবিতে নেটিজেনদের মাথায় হাত। বিয়ের আগেই মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী। সাদা কালো পোশাকে কোমড়ে হাত দিয়ে দাঁড়িয়ে কৌশানি। পিছনেই দাঁড়িয়ে অভিনেতা এবং কৌশানির প্রেমিক বনি সেনগুপ্ত। বিরাট-আনুশকার মতই পোজে দাঁড়িয়ে কৌশানি এবং বনি। ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে। তবে কি মা হতে চলেছেন কৌশানি। এমনই অনুমান করে চলেছে ভক্তরা।

কৌশানি সাদা কালো পোশাকেই সেজে উঠেছিলেন। বনি এবং কৌশানির এই ছবিটি বেশ পুরোনো। সেই ছবিটি নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়। ছবিতে কৌশানির পেট খানিক ফোলা লাগছিল। যা দেখেই এমন মন্তব্য করে বসে তাদের ভক্তরা। তবে এমন কোনো খবরই নেই।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।