শিরোনাম
অবসরপ্রাপ্ত মেজর সিনহার সাথে থাকা সিফাত আর শ্রিপা এখন কোথায়? স্ত্রীর এই ৪ জায়গায় ভুলেও হাত দেবেন না, দিলেই মহাবিপদ। মেজর সিনহাকে জিজ্ঞাসাবাদও করেছিল পুলিশ! ঢাকায় নিয়ে বড় স্বপ্ন দেখিয়ে ৫ম শ্রেণির ছাত্রীর সঙ্গে কৃষি কর্মকর্তার কাণ্ড! অবশেষে সুশান্ত মৃত্যুর তদন্তভার পেল সিবিআই, রিয়ার প্যা’নিক অ্যা’টাক, ‘প্লিজ আমায় গ্রেফতার করবেন না!’ এবার জগন্নাথপুরে ভাঙা সড়কে গাড়ির ঝাঁকুনিতে সন্তান প্রসব – বিজ্ঞানীরা করোনার ‘দুর্বলতা’ খুঁজে পেয়েছেন, যেভাবে ঠেকানো যাবে ভাইরাস অভিনেত্রীর আ’ত্মহ’ত্যা! ফে’সবু’ক লা’ইভ করে সু’ইসা’ইড নো’ট লিখে গো’সলের পরে প্রভা, ভিডিও নিজেই ভাইরাল করলেন এবার নিজের অ,ন্তঃস,ত্ত্বা মাকেই বি,য়ে করলেন ছে,লে

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১১:০৩ অপরাহ্ন

‘শেষ বেলায় ভুলে যেও অভিমান’ মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ম্যাচে জয় নিয়ে নেতৃত্বের ইতি টানলেন।

বলা যায় মাশরাফী দলকে রেখে গেছেন সাফল্যের চূড়ায়। স্বভাবতই সতীর্থ ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। সেটা টেরও পেয়েছেন সতীর্থদের ভালোবাসায়।

ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন মাশরাফী লেখেন, শেষ বেলায় ভুলে যেও অভিমান। মনে রেখ কেবল একজন ছিল, ভালোবাসত শুধু তোমাদের।’

ক্যারিয়ারে অধিনায়কত্বের ইতি টানলেন অভাবনীয় এক জয় দিয়ে। বিদায়ী ম্যাচে তাকে রেকর্ড রাঙা জয় উপহার দিয়েছেন সতীর্থরা। বাংলাদেশের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ রানের ইনিংস (১৭৬) খেলেছেন লিটন দাস।

পাশাপাশি দেশের পক্ষে তামিম ইকবালের সঙ্গে উদ্বোধনী জুটিতে গড়েন ২৯২ রানের রেকর্ড। অনবদ্য সেঞ্চুরি হাঁকান ড্যাশিং ওপেনারও।

শেষ অবধি বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১২৩ রানের বিশাল জয় পায় বাংলাদেশ। তাতে নেতৃত্বের শেষ ম্যাচে টাইগারদের প্রথম অধিনায়ক হিসেবে জয়ের হাফসেঞ্চুরি করেন মাশরাফী। ম্যাচ শেষ হতেই সতীর্থদের ভালোবসায় প্লাবিত হন তিনি।

খেলা শেষে মাশরাফীকে কাঁধে তুলে নেন তামিম। অন্যরাও সঙ্গে ছিলেন। এভাবে বেশ কিছুক্ষণ মাঠ প্রদক্ষিণ করেন তারা। আর হাত নেড়ে দর্শকদের বিদায় জানান নড়াইল এক্সপ্রেস। সবচেয়ে বড় চমক দেখা যায় এরপরই। দলের সবাই পরেন মাশরাফীর জার্সি!

মাশরাফীর নেতৃত্বের শেষ ম্যাচের জন্যই বিশেষভাবে তৈরি হয় জার্সিগুলো। সবার জার্সিতে লেখা ছিল ‘মাশরাফী’, তার প্রতীক হয়ে ওঠা নম্বর ‘২।’ জার্সির সামনে লেখা ছিল ‘থ্যাঙ্ক ইউ ক্যাপ্টেন।’

এ সময় মাশরাফীকে ঘিরে বয়ে যায় আবেগের জোয়ার। তবে এমনি এমননি এ সম্মান পাননি তিনি। অধিনায়কত্ব কালে সতীর্থদের অগাধ ভালোবাসতেন ম্যাশ। একান্ত আপনজনের মতো করে সবাইকে স্নেহ ও শাসন করতেন। অসামান্য ভালোবাসার ডোরে সবাইকে বেঁধে রাখতেন। মূলত এ কারণেই দীর্ঘ অর্ধযুগ একই ছাতার নিচে নিয়ে আসতে সক্ষম হন পুরো দলকে।

যেন সেটা বুঝেই মাত্র দুই লাইনের পোস্টে বলে দিলেন অব্যক্ত মনের কথা। আকুতি জানালেন, কারো কোনো অভিমান-অনুযোগ থাকলে যেন সব ভুলে যান তারা। উল্লেখ্য, তার স্ট্যাটাসটি দেশবরেণ্য ব্যান্ড তারকা জেমসের ‘ঠিক আছে বন্ধু’ অ্যালবামের একটি গানের পঙ্‌ক্তি।

স্বদেশ টুয়েন্টিফোর // এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।