বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৬ পূর্বাহ্ন

রোনালদো-মেসিরা ইনস্টাগ্রামে পায় কোটি কোটি টাকা

তারকা খেলোয়াড়ের আয় শুধু তার খেলা দিয়েই আসে না, বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিজ্ঞাপনের মাধ্যমেও আসে আয়ের সিংহভাগ। এসব ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমও তাদের আয়ের বড় মাধ্যম হয়ে ওঠে। বর্তমান সময়ে ইনস্টাগ্রাম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সাধারণ মানুষের মতো ক্রীড়াবিদদের কাছেও।

যেমন- পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর আয় ইনস্টাগ্রামে প্রায় ১৯ কোটি ৪৫ লাখ টাকা। দেখে নেয়া যাক ইনস্টাগ্রামে সর্বোচ্চ আয় করা ক্রীড়াবিদদের তালিকা- ক্রিশ্চিয়ানো রোনালদো: মাঠের মতো ইনস্টাগ্রামেও আয়ের দিক থেকে সবার উপরে আছেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। আয়ের শীর্ষে জুভেন্তাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো৷ করোনার এই সময়ে মাত্র দুই মাসে ইনস্টাগ্রাম থেকে রোনালদো আয় করেছেন ১৮ লাখ ৮২ হাজার ৩৩৬ পাউন্ড বা প্রায় ১৯ কোটি ৪৫ লাখ টাকা।

লিওনেল মেসি: দ্বিতীয় স্থানে আছেন রোনালদোর চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা তারকা লিওনেল মেসি। লক ডাউনে ইনস্টাগ্রাম থেকে তার আয় ১২ লাখ পাউন্ড বা প্রায় ১২ কোটি ৯৬ লাখ টাকা। নেইমার জুনিয়র: পিএসজিএস তারকা নেইমার আছেন তিন নম্বরে।

গত দুই মাসে ইনস্টাগ্রাম থেকে তার আয় ১১ লাখ পাউন্ড বা প্রায় ১১ কোটি ৮৮ লাখ টাকা। সাকিল ও’নিল: বাস্কেটবল তারকা খেলোয়াড় সাকিল ও’নিল আছেন চতুর্থ অবস্থানে। দুই মাসে তার আয় ৫ লাখ ৮৩ হাজার পাউন্ড অর্থাৎ প্রায় ৬ কোটি ৩০ লাখ টাকা।

ডেভিড ব্যাকহ্যাম: সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম আছেন পঞ্চম স্থানে। লক ডাউনে ইনস্টাগ্রাম থেকে তার আয় ৪ লাখ পাউন্ড বা প্রায় ৪ কোটি ৩৮ লাখ টাকা। বিরাট কোহলি: তালিকায় ছয় নম্বরে আছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি।

লক ডাউনে সর্বোচ্চ আয়ের শীর্ষ ১০ খেলোয়াড়দের মধ্যে তিনিই একমাত্র ক্রিকেটার। ইনস্টাগ্রামের পোস্টের জন্য কোহলি আয় করেছেন ৩ লাখ ৭৯ হাজার ২৯৪ পাউন্ড বা প্রায় ৪ কোটি ১০ লাখ টাকা। জ্লাতান ইব্রাহিমোভিচ: সুইডিশ ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচ আছেন সাত নম্বরে। দুই মাসে ইনস্টাগ্রাম থেকে তার আয় ১ লাখ ৮৪ হাজার পাউন্ড বা প্রায় ১ কোটি ৯৯ লাখ টাকা।

ডোয়েইন ওয়েড: সাবেক এনবিএ তারকা ডোয়েইন ওয়েড আছেন আট নম্বরে। এইসময়ে ইনস্টাগ্রাম পোস্ট থেকে তার আয় ১ লাখ ৪৩ হাজার পাউন্ড বা প্রায় ১ কোটি ৫৫ লাখ টাকা। দানি আলভেস: ব্রাজিলের ফুটবলার দানি আলভেস আছেন ৯ নম্বরে।

কোয়ারেন্টিনের সময় ইনস্টাগ্রাম থেকে তার আয় ১ লাখ ৩৩ হাজার পাউন্ড বা প্রায় ১ কোটি ৪৪ লাখ টাকা। অ্যান্থনি জসুয়া: ইনস্টাগ্রামে আয়ের দিক থেকে বক্সার অ্যান্থনি জসুয়া আছেন ১০ নম্বরে। লক ডাউনে তার আয় ১ লাখ ২১ হাজার পাউন্ড বা প্রায় ১ কোটি ৩১ লাখ টাকা।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।