মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫০ পূর্বাহ্ন

প্রবাসী বোনের আর্তনাদ!আপনারা পাশে থাকলে আমি আমার ভাইয়ের হত্যার  বিচার পাব

গত ১৪ অক্টোবর বুধবার বিকাল ৪টায় পূর্ব ভয়েস ফর জাস্টিস ইউকের ডাকে লন্ডনের আলতাব আলী পার্কে কভিড ১৯ এর কঠোর বি’ধি নিষেধ উপেক্ষা করে শ’তাদিক মানুষ মানববন্ধনে অংশনেন।

প্রবীন কমিউনিটি নেতা ও সংগঠনের সভাপতি কে এম আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে এক সময় অং’শনেন নি’হত রায়হান আহমদের একমাত্র বোন রুবা আকতার।

এসময় তাঁকে ভাইয়ের পোস্টারের ছবি জ’ড়িয়ে অ’ঝোরে কাঁ’দতে দেখা যায়। সভার শেষ পর্যায়ে রুবা আকতার তার বক্তব্যে তিনি ছি’নতাইকারীর মত মি’থ্যা অ’পবাদেরও নি’ন্দা জানান। তার অ’ভিযোগ, পুলিশ ধরে নিয়ে নি’র্যাতন করে রায়হানকে হ’ত্যা করেছে।

এর প্রমান হিসেবে সিসি টিভি ফুটেজ ও ফোন কলের প্রমান এসেছে বিভিন্ন মিডিয়া।

তিনি এপর্যন্ত যারা দেশে বিদেশে তার ভাই হ’ত্যার বি’চারের দা’বীতে প্র’তিবাদ করেছেন, আন্দোলন করেছেন, তাদের সভার প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আপনারাই এখন আমার আপনজন।

আমার ভাইকে হাঁরিয়েছি। আর কোন বোন, আর কোন মা, আর কো স্ত্রী, আর কোন সন্তান যেন এভাবে তার স্বজন না হারায়। তিনি বলেন, আপনার আন্দোলন করলে আমি আমার ভাইয়ের বিচার পাব।

কমিউনিটি নেতা মোহাম্মদ শফিক খানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র ওহিদ আহমদ, জাস্টিস ফর রোহিঙ্গা ইউকের ডাইরেক্টর ড: শায়েখ রামজি, সাপ্তাহিক সুরমার সম্পাদক শামসুল আলম লিটন

কমিউনিটি নেতা আলহাজ্ব নুর বকশ, অধ্যাপক আব্দুল কাদের সালেহ, মাওলানা রফিক আহমদ, নিহত রায়হান আহমদের বোন মিসেস রুবা আক্তার, ভগ্নিপতি মফজ্জিল আলী,ভাগিনী মাহিয়া আক্তার, সাংস্কৃতিক কর্মী তাজবির চৌধুরী শিমুল, সাংবাদিক জয়নাল আবেদীন, সাবেক কাউন্সিলার শাহ আলম,অধ্যক্ষ ফখর উদ্দিন চৌধুরী, কমিউনিটি নেতা হাজী হাবিব, আব্দুল মুকিত রাজিব, ইকুয়েল রাইটস ইন্টারন্যাশনাল এর চেয়ারমান সাংবাদিক মাহবুব আলী খানসূর, ভাইস চেয়ারম্যান নউশিন মোস্তারী মিয়া সাহেব,রাইহান চৌধুরী, আবু জাফর আব্দুল্লাহ, সাইয়েদ জাকারিয়া, শাহেদ রহমান, বিএনপি নেতা কদর উদ্দিন প্রমুখ । সভায় নি’হত রায়হান আহমদের পরিবারের সদস্য ছাড়াও বিপুল সংখ্যক লোক মানব বন্ধনে অংশ নেন

সভায় কান্না জ’ড়িত কন্ঠে মিসেস রুবা আক্তার পুলিশের হাতে নি’ষ্ঠুরভাবে নি’হত ভাইয়ের সু’বিচার কামনা করেন ।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।