শিরোনাম
ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছয় মাসের অ’ন্তঃসত্ত্বা, সন্তানের বাবা কলেজ ছাত্র আটক এবার মোবাইল নম্বরে কথা বলা যাবে ফেসবুক দিয়ে! ধর্ষণে ষষ্ঠ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা, দাদা কারাগারে ফোনে মিসড কল আসায় স্ত্রীকে গাছে বেঁধে গরম লোহার ছ্যাঁকা এত মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল যে গুনে শেষ করা যাবে না: নোবেল টাঙ্গাইলের যৌনপল্লী রূপ নিয়েছে ভুতুড়ে নগরীতে: যৌনকর্মীরা কষ্টে দিন পার করছে তারা জোর পূর্বক আমাকে বিয়ে দিয়েছে, আপত্তিকর অবস্থায় কেউ পায়নি: ভাইস-চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন কেন ভুঁড়িওয়ালা পুরুষকেই বেশি বিশ্বাস করেন নারীরা? টয়লেটে পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে মা-ছেলের মৃত্যু ঝাড়ফুঁকের নামে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ করল কবিরাজ

শনিবার, ৩০ মে ২০২০, ০৯:০২ অপরাহ্ন

মাস্কের দাম বেশি নিলে ফোন করবেন যে নম্বরে

জাতীয় : দেশে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ার পর থেকেই একশ্রেণির অসাধু ব্যবসায়ী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ সংশ্লিষ্ট পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। এমতাবস্থায় বেশি দাম চাইলে ভোক্তাদের ফোন করার আহ্বান জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযোগ কেন্দ্র।

মঙ্গলবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের অভিযোগের ফেসবুক পেজে জানানো হয়েছে, প্রাণঘাতী করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে মানুষ যখন মাস্ক কিনতে উদ্বুদ্ধ হচ্ছে, ঠিক তখনই একদল অসাধু ব্যবসায়ী চড়া দামে তা কিনতে সবাইকে বাধ্য করছে। এর বিরুদ্ধে মাঠে নেমেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

‘মাস্ক বা স্বাস্থ্য সুরক্ষার জন্য যে কোনো পণ্যের গায়ের দামের বেশি চাইলে রশিদ সংরক্ষণ করুন এবং আমাদের অবহিত করুন এই ০১৯৭৭ ০০৮০৭১ নম্বরে।’

অভিযোগ করা হলে ভোক্তা অধিদফতর সব ধরনের সহায়তা করবে। অভিযোগ প্রমাণ হলে আপনি পাবেন জরিমানার ২৫ শতাংশ অর্থ।

উল্লেখ্য, প্রথমবারের মতো বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা জানান, ধরা পড়া করোনা রোগী দুজন ইতালিফেরত। তিনজনের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। সরকার ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়েছে।

স্বদেশ টুয়েন্টিফোর// এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।