মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

ভিপি নুরের স্ত্রী সব সত্য ফাঁস করল!

ডিবি কার্যালয়ের সামনে রাজধানীর সন্তানকে সাথে নিয়ে অজো’রে কা’ন্না করেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি(ভিপি) নুরুল হক নুরের স্ত্রী’’ মা’রিয়া আক্তার।

এসময় নুরের স্ত্রী’’ মা’রিয়া আক্তার সাংবাদিকদের বলেন, আমি ভা’ষায় প্রকাশ করতে পারছি না এধরনের একটি মিথ্যা গু’জব মা’মলায় নুরুকে গ্রে’ফতার করা হবে।

আমি এ ধরনের প’রিস্থিতির স্বী’কার কখনো হইনি আর কখনো হবো তা কল্পনাও করিনি।

আমি কখনো ভাবিনি আমাকে এভাবে মিডিয়ার সামনে আসতে হবে। আমি আমা’র স্বামীকে ফেরত চাই আর কিছু চাই না।তিনি বলেন, আমি আমা’র স্বামীকে চিনি। দীর্ঘ ৫ বছর আমাদের সংসার।

ও কেমন আমি জানি। ও কখনো এরকম কাজ করেনি। তিনি আরো বলেন, আমিতো মা, ওকে যখন গ্রে’ফতার করে নিয়ে আসতে যাবে তখন আমা’র সন্তান গাড়ির দরজার সামনে গিয়ে বলছে মা বাবা এসেছে।

পু’লিশের পক্ষ থেকে আপনাদের এখনো কোনো কিছু জানানো হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন না আমাদেরকে এখনো পর্যন্ত কোনো কিছু জানানো হয়নি। ওকে যখন হাসপাতাল থেকে নিয়ে আসা হয় তখন আমাদের কে বলেছে ওকে নিউরোসার্জারি তে ভর্তি করা হবে।

আমাদেরকে মিথ্যা বলে ওকে পেছনের দরজা দিয়ে নিয়ে আসা হয়েছে। সামনের দরজা দিয়ে ওকে নিয়ে আসেনি।

আমি তখন বুঝতে পারছি ওকে নিয়ে যাচ্ছে। এর আগে বুঝতেও পারিনি ওকে নিয়ে যাচ্ছে।নুরের স্ত্রী’’ বলেন, ও এমনিতে শারীরিকভাবে অ’সু’স্থ। কয়েকবার ও মা’ইর খাইছে। ওর বুকের পাজরে সমস্যা আছে। ওর মেরুদ’ণ্ডে দুইটা হাটুতে ফ্যা’কচার।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।