মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন

ভারতভাগের ষড়যন্ত্র দেখছেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক : সিএএ বিরোধী আন্দোলনকে দেশভাগের ষড়যন্ত্র হিসেবে দেখছেন মোদি সরকার। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ ক্ষমতাসীন বিজেপি সাংসদদের কাছ থেকে এমন মন্তব্যই উঠে এসেছে।

মোদি বলেন, কিছু লোক রাজনীতি পাল্টানোর জন্য এসে নিজেদের মুখোশ খুলে দিয়েছে। এরা ভারতকে ভাগ করার ইচ্ছা নিয়ে এখানে জড়ো হয়েছেন।

মোদি আরও বলেন, সীলমপুর, জামিয়া বা শাহিন বাগে কিছুদিন ধরে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ হচ্ছে। এই বিক্ষোভ নিছক কাকতালীয় নয়, পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এর পিছনে দেশ বিভাজনের রাজনীতির ছক রয়েছে।

আসন্ন দিল্লি ইলেকশনের প্রচারে দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, জিন্নার আজাদির স্লোগান ওঠে শাহিন বাগে। রাহুল গাঁধী, অরবিন্দ কেজরীবাল তাঁদেরই সঙ্গে।

ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, পাকিস্তানের মন্ত্রী কেন কেজরীবালের পক্ষে ? কারণ শাহিন বাগে বিরিয়ানি খাওয়াচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

অন্যদিকে দেশটির সংসদে বিজেপি সাংসদ প্রবেশ বর্মার ঘোষণা— ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান উঠছে শাহিন বাগে !

কংগ্রেস ও আম আদমি পার্টিকে উদ্দেশ্ করে মোদি বলেন, এটি শুধু একটি আইনের বিরোধিতা হলে সরকারের যাবতীয় আশ্বাসের পরই থেমে যেত। কিন্তু বিরোধীরা এটি নিয়ে রাজনীতির খেলা খেলছে। সংবিধান ও তেরঙ্গাকে সামনে রেখে আসল ষড়যন্ত্র থেকে দৃষ্টি সরানো হচ্ছে।

স্বদেশ টুয়েন্টিফোর // এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।