বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং: নিখোঁজের ১২ দিন পর বাড়ি এসে সৌদি প্রবাসীর স্ত্রী বলল জিনে নিয়ে গেছিল!

১২ দিন পর নিজে নিজে ওই সৌদি প্রবাসীর স্ত্রীর বাড়ি ফিরে আসা নিয়ে এলাকায় গোলকধাঁধা সৃ’ষ্টি হয়েছে। নোয়াখালীর হাতিয়া থেকে চিকিৎ’সার জন্য চট্টগ্রাম যাওয়ার পথে মাইজদীর সোনাপুর বাসস্ট্যান্ড থেকে সৌদি প্রবাসীর স্ত্রী নাসরিন আক্তার (২২) নি’খোঁজ হন।

এর ১২ দিন পর ফিরে এসেছেন নিজ বাড়িতে। ফিরে এসে ওই গৃ’হবধূ বললেন, তাকে জিনে এনে বাড়িতে দিয়ে গেছে।

বর্তমানে ওই গৃ’হবধূ হাতিয়া উপজে’লা স্বা’স্থ্য কমপ্লেক্সে চিকিৎ’সাধীন রয়েছে। তবে নি’খোঁজের ১২ দিন পর নিজে নিজে ওই সৌদি প্রবাসীর স্ত্রীর বাড়ি ফিরে আসা নিয়ে এলাকায় গোলকধাঁধা সৃ’ষ্টি হয়েছে।

প্রবাসীর স্ত্রী হাতিয়া উপজে’লার বুড়িরচর ইউনিয়নের আজিজিয়া গ্রামের আবদুর রহমান’র মে’য়ে। সুধারাম থা’না পু’লিশ বলছে, নি’খোঁজের ঘ’টনায় গৃ’হবধূর পরিবার গত (১৩ অক্টোবর) সুধারাম থা’নায় একটি অ’পহর’ণ মা’মলা করেছিল।

সুধারাম মডেল থা’নার পরিদ’র্শক (ত’দন্ত) টমাস বড়ুয়া এ ত’থ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘ’টনায় ভি’কটিমের পিতা ওই সময় বা’দী হয়ে এ’কটি অ’পহর’ণ মা’মলা করে ছিল। কিন্তু রোববার ওই গৃহব’ধূ নিজে নিজে বাড়িতে ফিরে আসার খবর পাওয়া গেছে।

পরবর্তীতে খতিয়ে দেখে পু’লিশ ত’দন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

প্রস’ঙ্গত, কিছুদিন ধ’রে অ’সুস্থবোধ করায় নাসরিনকে চিকিৎ’সা ক’রানোর জন্য গত (৮ অক্টোবর) সকাল ৮টায় হাতিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশে যাওয়ার পথে দুপুর ১টার দিকে মাইজদীর সোনপুর জিরো পয়েন্ট এলাকায় পৌঁছানোর পর নাসরিনের অ’সুস্থ হয়ে পড়ে। মে’য়েকে একুশে বাস কাউন্টারে রেখে ও’ষুধ আনতে যায় তার বাবা।

পরে ৫-১০ মিনিট পর তিনি কাউন্টারে এসে দেখেন নাসরিন নেই। নাসরিনের ফিরে আসার খবর এলাকায় জানাজানি হলে স্থানীয়দের মাঝে নানা আলোচনা সমালোচনার জ’ন্ম দেয়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।