শিরোনাম
অবসরপ্রাপ্ত মেজর সিনহার সাথে থাকা সিফাত আর শ্রিপা এখন কোথায়? স্ত্রীর এই ৪ জায়গায় ভুলেও হাত দেবেন না, দিলেই মহাবিপদ। মেজর সিনহাকে জিজ্ঞাসাবাদও করেছিল পুলিশ! ঢাকায় নিয়ে বড় স্বপ্ন দেখিয়ে ৫ম শ্রেণির ছাত্রীর সঙ্গে কৃষি কর্মকর্তার কাণ্ড! অবশেষে সুশান্ত মৃত্যুর তদন্তভার পেল সিবিআই, রিয়ার প্যা’নিক অ্যা’টাক, ‘প্লিজ আমায় গ্রেফতার করবেন না!’ এবার জগন্নাথপুরে ভাঙা সড়কে গাড়ির ঝাঁকুনিতে সন্তান প্রসব – বিজ্ঞানীরা করোনার ‘দুর্বলতা’ খুঁজে পেয়েছেন, যেভাবে ঠেকানো যাবে ভাইরাস অভিনেত্রীর আ’ত্মহ’ত্যা! ফে’সবু’ক লা’ইভ করে সু’ইসা’ইড নো’ট লিখে গো’সলের পরে প্রভা, ভিডিও নিজেই ভাইরাল করলেন এবার নিজের অ,ন্তঃস,ত্ত্বা মাকেই বি,য়ে করলেন ছে,লে

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১০:০৭ অপরাহ্ন

বিদ্যা সিনহা মিম হিন্দু ধর্মের হয়েও কোরবানি দিলেন

ঈদটা অন্যরকম হয়ে এলো বিদ্যা সিনহা মিমের জীবনে। বেশ আনন্দময় চিত্তেই জানালেন সেই অন্যরকম ব্যাপারটা। নিজের বাসার কাজের লোক, ও বাসার দারোয়ান টেকারদের জন্য একটি ছাগল কোরবানির জন্য দিয়েছেন।

বিষয়টি নিজের সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন। সেখানে বলেন, ‘ত্যাগেই আনন্দ, ত্যাগেই সুখ।

সবাইকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা। আশা করি, বৈশ্বিক মহামা’রীর এই সময়ে সবাই নিরাপদে নিজ নিজ জায়গায় আগামীকাল (আজ) ঈদ উৎযাপন করবেন।

আমিও আমা’র পরিবারের সকল সদস্যকে নিয়ে কাল ছোট পরিসরে ঈদ পালন করবো।’ মানুষ মানুষের জন্য চিরপ্রচলিত গানের এই বাক্যটি সামনে এনে বলেন, ‘ছোট বোনকে মিস করব।

কিন্তু পাশে আছেন মা, বাবা আর প্রিয় ড্রাইভা’র ভাই এবং গৃহকর্মী। বাসার প্রিয় কর্মীদের উদ্দেশ্যে আমা’র ক্ষুদ্র আয়োজন । জীবনে প্রথমবার ওদের জন্য কিছু করতে পেরে সত্যি অন্যরকম আনন্দ লাগছে।

মানুষ মানুষের জন্য। ঈদ মোবারক।’ যদিও মিমের এই ত্যাগের বিষয়ে সোশ্যাল হ্যান্ডেলে অনেকেই প্রশংসা করেছেন, তারপরেও কিছু ‘ধ’র্ম প্রসঙ্গ’কে মানুষ কটূ বাক্য লিখেছেন।

যদি ভক্তরা সেইসব কটূ বাক্য ব্যবহারকারীদের একহাত নিয়েছেন।

মিম বছর দুইয়েক আগেই গণমাধ্যমকে বলেছিলেন, ক্যারিয়ার শুরুর সময় অনেকেই আমাকে বলেছিলেন, হিন্দু জানতে পারলে সমস্যায় পড়তে হতে পারে।

তাই সবাই আমাকে মিম বলেই ডাকতে শুরু করেন। আমি চেয়েছিলাম, কাজ আমা’র পরিচয়, ধ’র্ম নয়! ধ’র্ম কখনোই আমা’র ক্যারিয়ারে বাধা হয়ে দাঁড়ায়নি।’


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।