শিরোনাম
অবসরপ্রাপ্ত মেজর সিনহার সাথে থাকা সিফাত আর শ্রিপা এখন কোথায়? স্ত্রীর এই ৪ জায়গায় ভুলেও হাত দেবেন না, দিলেই মহাবিপদ। মেজর সিনহাকে জিজ্ঞাসাবাদও করেছিল পুলিশ! ঢাকায় নিয়ে বড় স্বপ্ন দেখিয়ে ৫ম শ্রেণির ছাত্রীর সঙ্গে কৃষি কর্মকর্তার কাণ্ড! অবশেষে সুশান্ত মৃত্যুর তদন্তভার পেল সিবিআই, রিয়ার প্যা’নিক অ্যা’টাক, ‘প্লিজ আমায় গ্রেফতার করবেন না!’ এবার জগন্নাথপুরে ভাঙা সড়কে গাড়ির ঝাঁকুনিতে সন্তান প্রসব – বিজ্ঞানীরা করোনার ‘দুর্বলতা’ খুঁজে পেয়েছেন, যেভাবে ঠেকানো যাবে ভাইরাস অভিনেত্রীর আ’ত্মহ’ত্যা! ফে’সবু’ক লা’ইভ করে সু’ইসা’ইড নো’ট লিখে গো’সলের পরে প্রভা, ভিডিও নিজেই ভাইরাল করলেন এবার নিজের অ,ন্তঃস,ত্ত্বা মাকেই বি,য়ে করলেন ছে,লে

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ১০:৫৭ অপরাহ্ন

বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা ভালো নয় : আদালতে ইব্রাহিম খালেদ

আইন আদালত : বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ আপিল বিভাগকে জানিয়েছেন, দেশের অর্থনৈতিক অবস্থা ভালো নয়।

মঙ্গলবার সকালে প্রধান বিচারপতির নেতৃত্বে আপিল বেঞ্চে ইন্টারন্যাশনাল লিজিং ও পি কে হালদারের টাকা পাচারের বিষয়ে রিপোর্টে তিনি একথা বলেন।

ইন্টারন্যাশনাল লিজিংয়ের অনিয়ম ও পি কে হালদারের ঋণ জালিয়াতি এবং পাচার বিষয়ে জানাতে তার কাছে প্রতিবেদন চেয়েছিলেন আদালত। তলবের পরিপ্রেক্ষিতে আদালতে তথ্য দিয়েছেন বাংলাদেশ ব্যাংকের পরিচালক শাহ আলমও।

ইব্রাহিম খালেদ বলেন, ইন্টারন্যাশনাল লিজিংয়ের অবস্থা খুবই খারাপ। এটি বাঁচানো কঠিন।

অ্যাটর্নি জেনারেল বলেন, জালিয়াতি করে পি কে হালদার কীভাবে পালিয়ে গেলো তা বাংলাদেশ ব্যাংককে জানাতে হবে। বাংলাদেশ ব্যাংক দায়িত্ব এড়িয়ে বলেছে, এটি দেখার দায়িত্ব দুদক-এর।

স্বদেশ টুয়েন্টিফোর // এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।