বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:১৩ পূর্বাহ্ন

প্রে’মিকা নিয়ে ছেলে পালিয়েছে, মা-বাবা ভ’য়ে পালিয়েছেন

প্রে’মিক-প্রে’মিকা প্রে’মের টানে বাড়ি ছেড়ে পালিয়েছে। আর মে’য়েকে না পেয়ে ছে’লের পরিবারের ঘরবাড়ি ভাঙচুর করছে মে’য়ের পরিবার।

নিরুপায় হয়ে ছে’লের বাবা-মা এখন ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। প্রে’মিক তরিকুল গাজী (২৪) সাতক্ষীরার কলারোয়া উপজে’লার জয়নগর ইউনিয়নের খোর্দবাটরা গ্রামের বাবুর আলীর ছে’লে।

আর প্রে’মিকা রিমা খাতুন (১৮) প্রতিবেশী খলিল শেখের মে’য়ে। জানা গেছে, তরিকুল গাজী ও রিমা খাতুনের মধ্যে প্রে’মের স’ম্পর্ক ছিল। একমাস আগে তারা বাড়ি থেকে পালিয়ে যায়।

ঘটনার তিনদিন পর ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্য ওই তরুণ-তরুণীকে বাড়িতে এনে পরিবারের হাতে তুলে দেন। কিন্তু একদিন পরই ওই তরুণ-তরুণী আবারও বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এরপর থেকে নি’খোঁজ রয়েছে তারা।

প্রে’মিক তরিকুল গাজীর চাচি মোমেনা বেগম জানান, গত এক মাস ধরে বিভিন্ন সময় বাড়িতে হা’মলা চালাচ্ছে রিমা’র পরিবার। বাড়ি ভাঙচুর ও ঢিল ছুড়ে মা’রছে। এছাড়া বিভিন্ন ভ’য়ভীতি দেখাচ্ছে তারা।

ভ’য়ে তরিকুলের বাবা ও মা বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন। তবে এমন অ’ভিযোগ অস্বীকার করেছেন রিমা’র বাবা খলিল শেখ। তিনি বলেন, আমি কারো বাড়ি ভাঙচুর করিনি। আমা’র মে’য়েকে পেলেই হলো।

ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বজলুর রহমান বলেন, আমি ও চেয়ারম্যান ঘটনার শুরু থেকে জানি। বাড়িতে হা’মলার বিষয়টি আমি শুনেছি। খলিল শেখের পরিবারের সদস্যদের অ’ত্যাচারে বাড়ি ছেড়েছে তরিকুল গাজীর মা-বাবা।

বাড়িটি এখন ফাঁকা। তারপরও অ’ত্যাচার থেমে নেই। বিষয়টি খুবই দুঃখজনক। এ বিষয়ে জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু বলেন, বাবুর আলী সরসকাটি বাজারের নৈশ প্রহরী।

খলিল শেখের পরিবারের অ’ত্যাচারে সে গত ২০ দিন আগে পালিয়েছে। ঘটনার বিষয়ে কলারোয়া থা’নার ওসি শেখ মুনীর উল গিয়াসের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।