মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

ড. কামাল হোসেনের ঘোষণা নুরের পাশে দাঁড়ানোর

ডাকসু সাবেক ভিপি নুরুল হক নূরুকে গ্রে’ফ’তার ও হয়রানির তীব্র নিন্দা জানিয়েছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) এক বিবৃতিতে নূরের মা’ম’লাকে মিথ্যা দাবি করে প্রয়োজনবোধে গণফোরাম ভিপি নূরসহ আন্দোলনরত সকল নেতৃবৃন্দকে আইনি সহায়তা দেবে বলে তিনি জানান।

গণফোরাম কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মোশতাক আহমেদের গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে ড. কামাল হোসেন এবং রেজা কিবরিয়া এসব কথা বলেন।

ড. কামাল বলেন, ক্ষমতাসীন দলের একটি বিশেষ অঙ্গসংগঠনের মহিলা কর্মীদের দিয়ে বেশ কয়েকবার মিথ্যা ও নোংরা মা’ম’লা দিয়ে নূরকে হয়রানি করা হচ্ছে।

অতীতেও রাজনৈতিক নেতৃবৃন্দের বি’রুদ্ধে গরু চুরির মা’মলা দিয়ে হয়রানি করেছিল কিন্তু শেষ রক্ষা পায়নি। সরকারকে এই রাজনৈতিক নোংরামি বন্ধের আহ্বান জানিয়ে অবিলম্বে ভিপি নূরের বিরুদ্ধে দায়েরকৃত সব মা’ম’লা দ্রুত প্র’ত্যাহারের দাবি জানান তিনি।

লালবাগ থা’না’য় করা ধ’র্ষ’ণের সহযোগিতা মা’ম’লার বাদীই সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে নূরের বি’রু’দ্ধে আ’রেক মা’ম’লা করেছেন কোতোয়ালি থা’না’য়। এ মা’ম’লায় অ’পহ’রণ, ধ’র্ষ’ণ ও সামাজিক মাধ্যমে চরিত্র হননের অভিযোগ আনা হয়েছে।

লালবাগ থা’না’য় করা মা’ম’লার প্রতিবাদে সোমবার সন্ধ্যায় ডাকা বি’ক্ষোভ মিছিল শেষে নূরসহ সাতজনকে আ’টক করে পু’লিশ। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।