বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৩৪ পূর্বাহ্ন

দায়িত্ব নিয়েই রায়হানের শিশুর জন্য পাঠালেন উপহারের ঢালি!

পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার বদলির পর নতুন করে দায়িত্ব নেওয়ার আগে প্রথমেই রায়হানদের বাড়িতে গিয়েছিলেন পুলিশ নবনিযুক্ত কমিশনার মো. নিশারুল আরিফ।

এরপর দায়িত্ব গ্রহনের পরের দিন, গতকাল (২৯ অক্টোবর) সন্ধ্যায় নবনিযুক্ত কমিশনার মো. নিশারুল আরিফ পক্ষ থেকে রায়হানের শিশুর জন্য উপহারের ঢালি পাঠানো হয়। এখন সিলেট এবং দেশবাসীর কাছে প্রশ্ন, এই দুই দিনের কর্মকান্ডে সাবেক ও বর্তমানের মধ্যে কী কোন পার্থক্য ধরা পড়েছে? এখন সিলেট সহ দেশবাসী দেখতে চায় আকবরের হা’তকড়া পড়া ছবি।

এটিই হবে রায়হান তথা সিলেটবাসীর প্রতি এই বছরের সবচেয়ে বড় উপহার। এদিকে গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশি নি’র্যা’তনে রায়হান নি’হতের ঘটনার সঙ্গে জ’ড়িত ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়া পা’লিয়ে যায়।

আকবরের পা’লিয়ে যাওয়াকে এসএমপির কর্মকর্তাদের ব্যর্থতা মনে করছেন রায়হানের পরিবার।

পরবর্তীতে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়াকে বদলি করা হয় এবং তার জায়গায় স্পেশাল প্রটেকশন ব্যাটেলিয়ন এসপিবিএনের উপ-পুলিশ মহাপরিদর্শক নিশারুল আরিফকে স্থলাভিষিক্ত করা হয়৷ প্রসঙ্গত, গত রোববার (১১ অক্টোবর) ভোর রাতে নগরীর আখালিয়ার নেহারিপাড়ার যু’বক রায়হান আহমদকে পুলিশ ফাঁ”ড়িতে ধ’রে এনে নি”র্যা’তন করা হয়।

এরপর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃ”ত্যু হয়।

এ ঘটনায় নি”হতের স্ত্রী বাদি হয়ে ১২ অক্টোবর কোতোয়ালি থানায় হ”ত্যা মা’মলা দায়ের করেন। এরপর আকবরসহ ৪ পুলিশকে ব”রখাস্ত ও ৩ জনকে প্র”ত্যাহার করা হয়।

১৩ অক্টোবর বিকেল থেকে আকবর প’লাতক রয়েছেন। গত বৃহস্পতিবার রায়হানের ম’রদে’হ ক’বর থেকে তুলে দ্বিতীবার ম’য়না ত’দন্ত করে পিবিআই। ওইদিনই শেষে বিকেলে আবার আখালিয়া নবাবী মসজিদ সংলগ্ন কবরস্থানে রায়হানের ম’রদেহ ফের দা’ফন করা হয়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।