মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৪ পূর্বাহ্ন

এবার আল্লামা শফীকে নিয়ে কটূক্তি, মুফতি জিহাদী আটক

ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্র’য়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে ক’টূক্তির অভিযোগে মুফতি আলাউদ্দিন জিহাদী নামে এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে পুলিশ।

দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশিদের করা মা’মলায় রোববার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে তাকে গ্রে’ফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে ক’টূক্তি করার অ”পরাধে আলাউদ্দিন জিহাদীর বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা হয়েছে।

তাকে মাহমুদপুরের তার নিজ বাসা থেকে গ্রে’ফতার করা হয়েছে। ৫ দিনের রি’মান্ড আবেদন চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। আরো সংবাদ=যে কারণে শ্রীলঙ্কার যুগল ছবি বাংলাদেশে ভাইরাল যুগল ছবিগুলো শ্রীলঙ্কার।

কিন্তু বাংলাদেশের সোশ্যাল প্ল্যাটফর্মে রবিবার সকাল থেকেই ছবিগুলো ভাই’রাল হয়ে পড়েছে। থিকসানা ফটোগ্রাফি নামের একটি প্রফেশনাল ফটোগ্রাফি ফেসবুক পেইজে ছবিগুলো প্রকাশ করা হয় শনিবার রাতে। এরপর ক্রমশ সেগুলো ছড়াতে থাকে।

ছড়াতে ওয়েব দুনিয়ার সীমানা পেরিয়ে দেশীয় হোমপেইজ দখল করের নেয়।

একটু খঁজ নিয়ে জানা যায়, সিংহলিজ ভাষায় একজন প্রফেশনাল ফটোগ্রাফার যুগলের নাম লিখে ছবিগুলো পোস্ট করেন, এবং বলেন এ ধরনের ছবি তুলতে চাইলে তার সঙ্গে যোগাযোগ করা হয়।

নেট জনতার ছবিগুলো কারণবশত পছন্দ হয়ে যায়, যার কারণে ক্রমশ শেয়ার করতেই থাকে। যার ফলে শ্রীলঙ্কা থেকে দেশীয় সোশ্যাল প্ল্যাটফর্মের হোম পেইজ দখল করতে থাকে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।