বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪১ পূর্বাহ্ন

অবশেষে সুশান্ত মৃত্যুর তদন্তভার পেল সিবিআই, রিয়ার প্যা’নিক অ্যা’টাক, ‘প্লিজ আমায় গ্রেফতার করবেন না!’

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্তভার পেল সিবিআই, আর এতেই বেজায় ভ’য় পেয়ে গিয়েছেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী! সূত্রের খবর, সিবিআই ত’দন্তভার নিয়েছে জানার পরই প্যা’নিক অ্যা’টাক হয় রিয়ার!

রিয়া নিজেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সিবিআই ত’দন্তের আবেদন জানিয়েছিলেন! এবার বাস্তবে যখন তা ঘটল, সুপ্রিম কোর্টের রায় সিবিআই ত’দন্তের দিকে যেই- না গেল, রিয়ার আত্মারাম খাঁচাছাড়া অবস্থা!

সূত্রের খবর, সুপ্রিম কোর্টের রায় ঘোষিত হওয়ার পরই রিয়া ভীষণ ভ’য় পেয়ে যান!

বারবার বলতে থাকেন, ‘প্লিজ আমায় গ্রে’ফতার করবেন না!” ২৮ জুলাই রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বি’রুদ্ধে সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা লো’পাট-সহ একগুচ্ছ অ’ভিযোগে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিংহ।

তারপর থেকেই আ’ত্মগোপন করে রয়েছেন রিয়া৷ বিহার পুলিশ অনেক খুঁজেও তাঁর হদিশ পাচ্ছে না।

বিহার পুলিশের ডিরেক্টার জেনারেল গুপ্তেশ্বর পাণ্ডে জানান, ”রিয়া প’লাতক। ও কিছুতেই সামনে আসছে না।

মুম্বই পুলিশের সঙ্গেও ওর যোগাযোগ রয়েছে, এমন তথ্যও মেলেনি!” তদন্তভার সিবিআই-এর হাতে যাওয়ার পর রিয়ার ‘হেভিওয়েট’ আইনজীবী সতিশ মানশিন্ডে জানান, আগামী সপ্তাহে সুপ্রিম কোর্টে এই মা’মলার শুনানি হবে।

সংশ্লিষ্ট সবাইকে এই সময়সীমার মধ্যে নিজেদের উত্তর ফাইল করতে হবে। মহারাষ্ট্র সরকারকে সুপ্রিম কোর্টের কাছে জানাতে হবে এই মামলায় এখনও পর্যন্ত কী কী পদক্ষেপ করা হয়েছে। এই শুনানিতে এখনও পর্যন্ত আমরা সন্তুষ্ট।

যেহুতু মামলা চলছে, রিয়া বা তাঁর তরফে কেউ এ’বিষয়ে কোনও ম’ন্তব্য করতে পারবেন না।” সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় রীতিমত সাঁড়াশি চাপে রিয়া চক্রবর্তী৷ সুশান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রিয়াকে সমন পাঠায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। শুক্রবার, ৭ অগাস্ট সকাল ১১টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে অভিনেত্রীকে৷ তবে বিহার পুলিশের খাতায় নি’খোঁজ থাকা জলেবি গার্ল ইডি অফিসে আসেন কিনা, সেটাই দেখার।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।