শিরোনাম
অবসরপ্রাপ্ত মেজর সিনহার সাথে থাকা সিফাত আর শ্রিপা এখন কোথায়? স্ত্রীর এই ৪ জায়গায় ভুলেও হাত দেবেন না, দিলেই মহাবিপদ। মেজর সিনহাকে জিজ্ঞাসাবাদও করেছিল পুলিশ! ঢাকায় নিয়ে বড় স্বপ্ন দেখিয়ে ৫ম শ্রেণির ছাত্রীর সঙ্গে কৃষি কর্মকর্তার কাণ্ড! অবশেষে সুশান্ত মৃত্যুর তদন্তভার পেল সিবিআই, রিয়ার প্যা’নিক অ্যা’টাক, ‘প্লিজ আমায় গ্রেফতার করবেন না!’ এবার জগন্নাথপুরে ভাঙা সড়কে গাড়ির ঝাঁকুনিতে সন্তান প্রসব – বিজ্ঞানীরা করোনার ‘দুর্বলতা’ খুঁজে পেয়েছেন, যেভাবে ঠেকানো যাবে ভাইরাস অভিনেত্রীর আ’ত্মহ’ত্যা! ফে’সবু’ক লা’ইভ করে সু’ইসা’ইড নো’ট লিখে গো’সলের পরে প্রভা, ভিডিও নিজেই ভাইরাল করলেন এবার নিজের অ,ন্তঃস,ত্ত্বা মাকেই বি,য়ে করলেন ছে,লে

শনিবার, ০৮ অগাস্ট ২০২০, ০৮:২২ অপরাহ্ন

অবশেষে সুশান্তের বান্ধবী রিয়ার গোপন ভিডিও ফাঁস, সামাজিকমাধ্যমে তোলপাড় (ভিডিও সহ)

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু ত’দন্ত নিয়ে সামাজিকমাধ্যমে চলছে ঝড়। এই ঝড়ই এবার নতুন মোড় নিয়েছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে নিয়ে যখন চারদিকে স’মালোচনার ঝড় চলছে, তখনই রিয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটি ছড়িয়ে পড়ার পর আ’গুনে নতুন করে ঘি পড়েছে। রিয়ার ভা’ইরাল হওয়া চার মিনিটে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বলছেন, আমি গু’ন্ডামি করি না, গু’ন্ডামি করাই। তিনি সেখানে গু’ন্ডা ড’ন এই শব্দগুলোও ব্যবহার করেছেন।

ভিডিওটি সুশান্তের বোনও ইন্সটাগ্রামে পোস্ট করেন। ভিডিওতে রিয়া বলেন, আমিই বড় ড’ন। আমি জানি কীভাবে এইসব মা’স্তানদের ‘ম্যা’নিউপুলেট’ করতে হয়। আমার বয়ফ্রেন্ড (রাজপুত) ভাবে যে সে গ্যাং’স্টার। কিন্তু সে এটা জানে না, আমিই আসল ড’ন।

আমি অন্য আরো বড় মা’স্তানদের গ্রুপের সঙ্গে জ’ড়িত। তবে আমি কখনোই হাত নোং’রা করি না। আমি অন্যদের দিয়ে কাজ করাই। এমনকি আমি একটা প্রযোজকের কাছ থেকেও মাসোহারা নিতে পারি। তারা ভাবে তারা ডন, কিন্তু বাস্তবে তারা এক জন ডনের কর্মচারী মাত্র।

এদিকে রিয়ার বি’রুদ্ধে গু’রুতর অ’ভিযোগ এনেছেন সুশান্তের ফিটনেস ট্রেনার। সুশান্তের ফিটনেসের বিষয় দেখভাল করতেন ট্রেনার সমীর আহমেদ। একটি ভারতীয় টেলিভিশনের সাংবাদিক পরিচয় গো’পন করে সমীর আহমেদের সঙ্গে কথা বলেছেন। সেই ক’থোপকথনে সমীর রিয়ার বি’রুদ্ধে অ’ভিযোগ এনেছেন।

রিয়া সুশান্তকে কী ওষুধ খাওয়াতো তা নিয়ে প্রশ্ন সমীরের। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দাবাজার পত্রিকা শুক্রবার (৩১ জুলাই) বিষয়টি একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সংবাদমাধ্যমটির প্রতিবেদনে প্রকাশিত তথ্যে বলা হয়েছে, গত পাঁচ বছর সমীরের তত্ত্বাবধানে শরীরচর্চা করেছেন সুশান্ত। পেশাদার সম্পর্কের বাইরে তিনি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধুও ছিলেন।

তাঁর দাবি, সুশান্ত কী ওষুধ খাবেন, সেটা স’ম্পূর্ণ নি’য়ন্ত্রণ করতেন রিয়া। সমীরের প্রশ্ন, ওষুধ দেওয়ার আগে কি চিকিৎসক সুশান্তের সঙ্গে কথা বলেছিলেন? মা’নসিক অবসাদের চিকিৎসার ক্ষেত্রে চিকিৎসক-রো’গী কাউন্সেলিং বিশেষ প্রয়োজন।

সেটা কি সুশান্তের বেলায় হয়েছিল? সমীরের দাবি, তার ক্লায়েন্ট কী ওষুধ খাচ্ছেন, সেটা একজন ফিটনেস ট্রেনারের জানাটা খুবই জরুরি। সেভাবেই তিনি ফিটনেস রুটিন ঠিক করেন। কিন্তু সুশান্তকে কী ওষুধ খাওয়ানো হতো সে বিষয়ে সমীরও কিছুই জানতেন না। বিষয়টি পুরোটাই নি’য়ন্ত্রণ করতেন রিয়া। একমাত্র রিয়াই জানতেন সু’শান্তকে কী ওষুধ খাওয়ানো হচ্ছে।

সুশান্তের বাবার অভিযোগ, সুশান্ত আগে যে বাড়িতে থাকতেন সেখানে ভূ’ত আছে বলে সেই বাড়ি ছাড়তে বাধ্য করেছিলেন রিয়া। সুশান্তের ‘মা’নসিক অবসাদ’-এর চিকিৎসাও করতেন রিয়ার পরিচিত চিকিৎসক। ভিডিও দেখতে ক্লিক। সূত্রঃ সময় নিউজ


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।