বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

অপু বিশ্বাস ভারতীয় স্টেজে নাচতে গিয়ে অপমানিত

এবার ভারতীয় স্টেজে নাচতে গিয়ে অ’পমানিত অপু, বইছে বাজে কমেন্টের বন্যা। সম্প্রতি “A2Z Music Center” নামে একটি ইউটিউব চ্যানেলে অপু বিশ্বাসের একটি ভিডিও আপলোড করা হয়।

ভারতের আশামের স্থানীয় একটি গ্রামে স্টেজ ড্যান্স এর জন্য অপু বিশ্বাসকে বাংলাদেশ থেকে আমন্ত্রণ করে নিয়ে যান। ভিদিওতিতে দেখা যাচ্ছে সেখানকার দর্শকের মধ্যে অপুকে নিয়ে প্রচুর ব্যাঙ্গ করা হচ্ছে। অপু বিশ্বাসের বাজে ফিগা’র নিয়ে “Mahuzzal 81” নামের এক ব্যাক্তি কমেন্ট করেছেন, “এই য‌দি হয় একজন না‌য়িকার ফিগা’র,তাহ‌লে উত্তরার হিজলা সো‌নিয়াকে অপছন্দ করি কিভা‌বে???”

“Munshi Tarek” নামের আর এক ব্যাক্তি কমেন্ট করে বলেছেন, “আমি এইটা দেখে প্রায় ঘন্টা খানেক স্তব্ধ আছিলাম কারণ আমি কি দেখতেছি,,, আমি কি গাঁ’জার নে’শায় উল্টাপাল্টা কিছু দেখতেছি, পরে সবার কমেন্ট পড়ে টের পেলাম, আমি গাঁ’জা খেলেও ঠিক দেখতেছি!

সবার মন্তব্য দেখে আরও বুঝলাম যে সবাই আমার মতই অবাক হয়েছেন। পুরা thinking eee change হয়েগেলো। এটা অইলো কিছু!

পু’লি’শের গু’লি’তে ‘সি’নহা’র মৃ’ত্যু’ নিয়ে সংবা’দ সম্মে’লনে যা বললে’ন সেনা’প্রধান টেক’নাফে পু’লি’শের গু’লি’তে অব’সরপ্রাপ্ত মেজ’র রাশেদ সিনহা’র মৃ’ত্যু’কে বি’চ্ছিন্ন ঘটনা হি’সেবে দেখ’তে চায় সে’না’বাহিনী।বুধবা’র (৫ আগস্ট) কক্সবা’জা’রে এক এর আ’গে, বু’ধবার অব’সর’প্রা’প্ত মেজর সিন’হা রাশেদ নি’হ’তে’র ঘট’নায় টেক’না’ফের আদা’ল’তে হ’ত্যা’ মা’ম’লা ক’রে’ছে পরি’বার।

ঘট’নার দিন উ’পস্থি’ত পু’লিশ পরি’দ’র্শক লি’য়া’কত আ’লী ও টে’কনা’ফ থা’না’র ও’সি প্রদী’প কু’মার দা’সস’হ ৯ পুলি’শ সদ’স্য’কে আ’সা’মি ক’রা হ’য়েছে। এ ঘট’না’র ত’দ’ন্ত করে দো’ষী’দের দৃ’ষ্টা’ন্তমূল’ক শা’স্তি’র দাবি করে’ছেন নি’হ’ত রাশে’দে’র বো’ন শার’মিন।

মা’ম’লাটি আ’মলে নিয়ে বি’চার’ক তা’মা”’ন্না ফা’রাহ টেক’নাফ থা’না’কে অ’ভিযো’গটি এজাহার হি’সে’বে গ্রহ’ণের নির্দে’শ দি’য়েছেন। এক’ই’সঙ্গে মা’মলা’র তদ’ন্তভা’র দেয়া হয়েছে পু’লি’শের বি’শেষা’য়ি’ত ই’উনিট র‌্যা’ব’কে।

এদি’কে ঘট’না’স্থল পরি’দর্শনে কক্সবা’জার গেছে’ন সেনা’প্র’ধান ও আ’ইজি’পি। প্রসঙ্গত, গত শু’ক্রবা’র ক’ক্সবা’জারের টে’কনা’ফে পু’লিশের গু’লি’তে নি’হ’ত হ’ন অবস’রপ্রা’প্ত মেজ’র সি’নহা রা’শেদ। এ’কে সরা’স’রি হ’ত্যা’কাণ্ড বলে দা’বি করছেন সিনহার স্ব’জ’নরা। এই ঘট’নার দ্রু’ত ত’দ’ন্ত ও বি’চারে’র দা’বি করে’ছেন তারা।

সেনা’বাহি’নী থেকে স্বে’চ্ছায় অব’স’র নে’য়ার পর বি’শ্ব ভ্রম’ণে’র পরি’ক’ল্পনা করছিলেন মে’জর সিন’হা রাশে’দ। ভ্রমণ বি’ষয়ক একটি ইউ’টিউ’ব চ্যা’নেল বা’না’নোর কা’জও চল’ছি’লো তার। এর’ই অংশ হিসে’বে সি’নহা কক্স’বা’জারে ভি’ডিও তৈ’রির কাজে গি’য়েছি’লেন বলে জানি’য়েছে তার পরি’বার। প’রে পুলি’শ ‘দা’বি করে, আ’ত্ম’রক্ষা’র্থেই গু’লি’ করা হ’য়েছে রাশে’দকে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।